অটো চালককে ক্ষতবিক্ষত করল যাত্রীরা, দোষীদের গ্রেফতারের নির্দেশ মন্ত্রীর

অটোচালককে ক্ষুর মারার ঘটনায় রাজনৈতিক রঙ না দেখেই  অভিযুক্ত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিলেন পরিবহণমন্ত্রী। বুধবার আক্রান্ত অটোচালককে দেখতে তাঁর তোপসিয়ার বাড়িতে যান পরিবহণমন্ত্রী মদন মিত্র। আহত চালককে ২০ হাজার টাকা অর্থসাহায্য করেন তিনি।

Updated By: Aug 29, 2012, 10:57 PM IST

অটোচালককে ক্ষুর মারার ঘটনায় রাজনৈতিক রঙ না দেখেই  অভিযুক্ত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিলেন পরিবহণমন্ত্রী। বুধবার আক্রান্ত অটোচালককে দেখতে তাঁর তোপসিয়ার বাড়িতে যান পরিবহণমন্ত্রী মদন মিত্র। আহত চালককে ২০ হাজার টাকা অর্থসাহায্য করেন তিনি। পুলিসি নিষ্ক্রিয়তা নিয়ে মদন মিত্রের কাছে অভিযোগ করেন ওই অটোচালক। তপসিয়া-কিম্বার স্ট্রিট রুটের অটোচালক মহেশ সাউয়ের পিছু ছাড়ছে না সোমবার রাতের আতঙ্ক।
 
সোমবার রাতে অতিরিক্ত যাত্রী তুলতে অস্বীকার করলে, ছজন দুষ্কৃতী অটোচালক মহেশ সাউকে ক্ষুর দিয়ে ক্ষতবিক্ষত করে দেয়।  বুধবার পরিবহণমন্ত্রী তাঁকে দেখতে গেলে তোপসিয়ার অবিনাশ চৌধুরী লেনের বাসিন্দা মহেশ সাউ দুষ্কৃতীদের গ্রেফতারের ব্যাপারে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ করেন। পরিবহণমন্ত্রীকে তিনি জানান, রাজনৈতিক দলের কর্মী হিসাবেই দুষ্কৃতীরা নিজেদের পরিচয় দেয়।
 
পুলিসি ব্যবস্থায় যে ফাঁক রয়েছে, তা কার্যত স্বীকার করে নিয়েছেন পরিবহণমন্ত্রী। রঙ না দেখেই অবিলম্বে দোষীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন তিনি। পরিবহণমন্ত্রী আহত অটোচালককে ২০ হাজার টাকা অর্থ সাহায্য করেন। চিকিত্সার প্রয়োজন হলে তাঁকে জানানোর কথাও বলে এসেছেন তিনি।
 

.