SSC: শিয়ালদহ পৌঁছানোর আগেই ট্রেন থেকে উধাও মন্ত্রী এবং তাঁর কন্যা, ঘনাচ্ছে ধোঁয়াশা

Padatik Express-র এইচ১ কামরায় ওঠেন মন্ত্রী Paresh Adhikari এবং তাঁর কন্যা। ট্রেনের কর্মীদের দাবি সকালের পরে আর দেখা যায়নি মন্ত্রী এবং তাঁর কন্যাকে। মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে নিতে কোনও গাড়ি ষ্টেশনে আসেনি বলেই জানা গেছে। 

Updated By: May 18, 2022, 08:00 AM IST
SSC: শিয়ালদহ পৌঁছানোর আগেই ট্রেন থেকে উধাও মন্ত্রী এবং তাঁর কন্যা, ঘনাচ্ছে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদন: হঠাৎ উধাও শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। মঙ্গলবার রাতে মেয়েকে নিয়ে জলপাইগুড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী। সূত্রের খবর ভোরবেলা বর্ধমান ষ্টেশনে মেয়ে এবং নিরাপত্তারক্ষিদের নিয়ে নেমে যান তিনি। মঙ্গলবার রাত ৮টার মধ্যে তাঁকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেয় হাইকোর্ট।

SSC-র চেয়ারম্যান জানান, 'মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ের প্রাপ্ত নম্বর ৬৬। পার্সোনালিটি টেস্ট ছাড়াই তাঁর নাম তালিকা অন্তর্ভুক্ত করা হয়েছে'। মন্ত্রী পরেশ অধিকারীকে মঙ্গলবার রাত ৮টার মধ্যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। আদালতের পর্যবেক্ষণ, 'দুর্নীতিতে যুক্ত থাকলে পরেশ অধিকারিকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া উচিত রাজ্যপাল ও মুখ্য়মন্ত্রীর'।

পদাতিক এক্সপ্রেসের এইচ১ কামরায় ওঠেন মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর কন্যা। ট্রেনের কর্মীদের দাবি সকালের পরে আর দেখা যায়নি মন্ত্রী এবং তাঁর কন্যাকে। ট্রেনের অ্যাটেন্ডান্ট শেষবার তাঁকে দেখেন রাতে বেডরোল দেওয়ার সময়। এরপরে সকালে উঠে ট্রেনের অ্যাটেন্ডান্ট অথবা সামনের আসনে থাকা পরিয়াব্র কেউই দেখতে পাননি মন্ত্রী এবং তাঁর কন্যাকে। মনে করা হচ্ছে সম্ভবত বর্ধমান অথবা তাঁর আগেই কোনও স্টেশনে নেমে গেছেন তিনি।

আরও পড়ুন: SSC: CBI নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে রাজ্য, কলকাতার পথে মন্ত্রী পরেশ অধিকারী

এছাড়াও মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে নিতে কোনও গাড়ি ষ্টেশনে আসেনি বলেই জানা গেছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.