নিউটাউনের হোটেলে নাবালিকাকে 'গণধর্ষণ'! ধৃত অভিযুক্তরা

জোর করে হোটেলে তুলে নিয়ে যায়। তারপর হোটেলে নিয়ে গিয়ে জোর করে মদ খাওয়ায়।

Updated By: Jun 11, 2020, 04:15 PM IST
নিউটাউনের হোটেলে নাবালিকাকে 'গণধর্ষণ'! ধৃত অভিযুক্তরা

নিজস্ব প্রতিবেদন : নাবালিকাকে হোটেলে নিয়ে গিয়ে জোর করে মদ খাইয়ে 'গণধর্ষণের' ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতার নিউটাউনে। অভিযুক্ত ২ যুবককে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিস। জানা গিয়েছে, নিউটাউনের CE ব্লকের একটি হোটেলে ঘটনাটি ঘটে। ধৃত ২ যুবক শুলংগুড়ি ও নন্দননগর এলাকার বাসিন্দা।

পুলিস সূত্রে  জানা গিয়েছে, আজ ভোরবেলায় নিউটাউন থানায় এসে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। নির্যাতিতা নাবালিকা নিউটাউনের জ্যোতিনগর এলাকার বাসিন্দা। তার অভিযোগ, অভিযুক্ত ২ যুবক তাকে জোর করে হোটেলে তুলে নিয়ে যায়। তারপর হোটেলে নিয়ে গিয়ে জোর করে মদ খাওয়ায়। তারপর সেখানেই ২ জন মিলে তাকে 'গণধর্ষণ' করে। তার উপর শারীরিক নির্যাতন চালায়। তারপর তাকে বেহুঁশ অবস্থায় হোটেলে ফেলে রেখেই চম্পট দেয়।

আজ ভোরবেলায় হুঁশ ফিরলে বাড়ি ফিরে পরিবারকে সব কথা খুলে বলে ওই নাবালিকা। এরপরই নিউটাউন থানায় এসে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে আজ ভোরেই বাড়ি থেকে দুই যুবককে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিস। ধৃত ২ জনের একজনের বয়স ১৯ বছর, আরেকজনের ১৮ বছর। ধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। প্রত্যেকের মেডিক্যাল টেস্ট করা হচ্ছে। আগামিকাল ধৃতদের আদালতে তোলা হবে।

আরও পড়ুন, দুর্গাপুরের মন্দির থেকে গ্রেফতার শিবপুরের ব্যবসায়ী খুনে মূল চক্রী

.