Manik Bhattacharya: ভিডিয়ো কলে সস্ত্রীক 'নিখোঁজ' মানিক, কী বললেন তিনি?

Manik Bhattacharya: সকালে জানা যায় যে, যাদবপুরে নিজের বাড়িতেই আছেন মানিক ভট্টাচার্য। যাদবপুরে সেন্ট্রাল রোডে বাড়ি তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যের। ঠিকানা ৫৩/৩এ/১। সেই বাড়িতেই আছেন মানিক ভট্টাচার্য।

Updated By: Aug 26, 2022, 03:21 PM IST
Manik Bhattacharya: ভিডিয়ো কলে সস্ত্রীক 'নিখোঁজ' মানিক, কী বললেন তিনি?
নিজস্ব চিত্র

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: 'আমি বাড়িতে আছি। আমার বাড়িতে। আমার ফ্ল্যাটে আছি।' জি ২৪ ঘণ্টার প্রতিনিধির সঙ্গে ভিডিয়ো কলে দেখালেন সস্ত্রীক বাড়িতেই আছেন মানিক ভট্টাচার্য। রীতিমতো ফোন ঘুরিয়ে ভিডিয়ো কলে ফ্ল্যাটের অন্দরমহলও চেনালেন অপসারিত পর্ষদ সভাপতি। পরিষ্কার জানালেন, তিনি বাড়িতেই আছেন। বাড়িতে তাঁর সঙ্গে স্ত্রীও আছে। তাই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না, এমন বিষয় কী করে ছড়াচ্ছে, তা তিনি জানেন না! তাঁর কথায়, 'এমন বিভ্রান্তি কী করে ছড়াচ্ছে, তা আমি জানি না।'

একইসঙ্গে তাঁর স্ত্রীও ভিডিয়ো কলে বলেন, 'আমি অসুস্থ। আরও অসুস্থবোধ করছি। মাঝে মাঝে মনে হচ্ছে, বাঁচবই না যেন আর! বাড়িতে আছি। রান্না করছি। খাচ্ছি। সংসার আছে। যেমন হয়।' তবে বিচারাধীন বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলেও স্পষ্ট জানান। একইসঙ্গে জানালেন, তাঁকে বিভিন্ন তদন্তকারী সংস্থা যখন যা বলছে, তিনি তার সঙ্গে পূর্ণ সহযোগিতা করছেন। প্রসঙ্গত,ইডির খাতায় 'নিঁখোজ' অপসারিত পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য। তাঁর খোঁজে লুক আউট নোটিস জারি করেছে সিবিআই। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর খোঁজ পায় জি ২৪ ঘণ্টা। ফোনে মানিক ভট্টাচার্য জানান, তিনি কলকাতাতেই আছেন। তিনি সমস্ত নির্দেশ মেনে চলছেন। তাঁকে যা নির্দেশ দেওয়া হয়েছে, তিনি তাই করছেন।

আরও পড়ুন, Primary TET: 'এবার থেকে প্রতিবছর টেট হবে', ঘোষণা নয়া পর্ষদ সভাপতির

এরপরই এদিন সকালে জানা যায় যে, যাদবপুরে নিজের বাড়িতেই আছেন মানিক ভট্টাচার্য। যাদবপুরে সেন্ট্রাল রোডে বাড়ি তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যের। ঠিকানা ৫৩/৩এ/১। সেই বাড়িতেই আছেন মানিক ভট্টাচার্য। উল্লেখ্য, সিবিআই-এর লুক আউট নোটিস জারির পরই তাঁর নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছে রাজ্য সরকার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.