জয়পুরিয়া কলেজে এক ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ কলেজেরই এক ছাত্রীর

জয়পুরিয়া কলেজে শ্লীলতাহানির অভিযোগ। কলেজের এক ছাত্রের বিরুদ্ধে অভিযোগ করেছেন কলেজেরই এক ছাত্রী। অভিযুক্তকে গ্রেফতার করেছে শ্যামপুকুর থানা। তবে এ ঘটনার পিছনে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া দেখছে ছাত্রছাত্রীদের একাংশ। জয়পুরিয়া কলেজে প্রথম বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। বৃহস্পতিবার ভর্তি প্রক্রিয়া চলাকালীন কয়েকজন ছাত্র বাধা দেয় বলে অভিযোগ। এর প্রতিবাদ করেন এক ছাত্রী। প্রতিবাদ করা মাত্রই সুরজ সোনকার নামে ওই ছাত্র তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই অভিযোগ নিয়েই শ্যামপুকুর থানায় যান ওই ছাত্রী।

Updated By: Jul 9, 2015, 08:48 PM IST
জয়পুরিয়া কলেজে এক ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ কলেজেরই এক ছাত্রীর

ব্যুরো: জয়পুরিয়া কলেজে শ্লীলতাহানির অভিযোগ। কলেজের এক ছাত্রের বিরুদ্ধে অভিযোগ করেছেন কলেজেরই এক ছাত্রী। অভিযুক্তকে গ্রেফতার করেছে শ্যামপুকুর থানা। তবে এ ঘটনার পিছনে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া দেখছে ছাত্রছাত্রীদের একাংশ। জয়পুরিয়া কলেজে প্রথম বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। বৃহস্পতিবার ভর্তি প্রক্রিয়া চলাকালীন কয়েকজন ছাত্র বাধা দেয় বলে অভিযোগ। এর প্রতিবাদ করেন এক ছাত্রী। প্রতিবাদ করা মাত্রই সুরজ সোনকার নামে ওই ছাত্র তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই অভিযোগ নিয়েই শ্যামপুকুর থানায় যান ওই ছাত্রী।

অভিযুক্তের সঙ্গীদের দাবি,  এস সি, এসটি প্রার্থীদের ভর্তি নিয়ে বেআইনি কারবার চলছিল। তাতেই বাধা দিয়েছিল সুরজ। তা থেকেই গণ্ডগোল।

অভিযুক্তের বন্ধুদের দাবি, কলেজের ছাত্র সংসদ এই মুহুর্তে TMCP-র এক গোষ্ঠীর হাতে। তৃণমূলের অন্য গোষ্ঠীকে তারা কলেজেই চৌহদ্দিতেই ঢুকতে দেয় না। বৃহস্পতিবার অন্যগোষ্ঠী কলেজে।

ঢোকার চেষ্টা করলেই গণ্ডগোল বাধে।  কলেজ কর্তৃপক্ষের দাবি তাদের কাছে
কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। কলেজে বসানো সিসিটিভি ফুটেজে শ্লীলতাহানির প্রমাণ মেলেনি।

এর আগেও  tmcpর এক গোষ্ঠীর ছাত্রের বিরুদ্ধে অপর গোষ্ঠীর  ছাত্রী শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন। কিন্তু অভিযুক্তকে আদালতে পেশের দিনই ছাত্রী অভিযোগ প্রত্যাহার করে নেন। এক্ষেত্রেও একইরকম গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

 

.