প্রায় সাড়ে ৩ বছর পর তৃণমূল ভবনে Mukul Roy, সাড়ে ৪টেয় সাংবাদিক বৈঠক

তৃণমূল ভবনে মুকুলপুত্র শুভ্রাংশু রায়ও।

Updated By: Jun 11, 2021, 03:38 PM IST
প্রায় সাড়ে ৩ বছর পর তৃণমূল ভবনে Mukul Roy, সাড়ে ৪টেয় সাংবাদিক বৈঠক

নিজস্ব প্রতিবেদন: ২০১৭-র পর আজ আবার। ফের তৃণমূল ভবনে গেলেন মুকুল রায়। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করছেন তিনি। সঙ্গে রয়েছেন মুকুলপুত্র তথা বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়ও। এদিন দুপুর আড়াইটে নাগাদ তৃণমূল ভবনে পৌঁছে যান মুকুল রায়। সঙ্গে ছিলেন পুত্র শুভ্রাংশু রায়। মুকুল ঢোকার একটু আগেই ভবনে পৌঁছন মমতা বন্দ্যোপাধ্যায়। একে একে আসেন সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়-সহ দলের অন্যান্য শীর্ষ নেতারা।  

২০১৭ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। এরপর এ রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। উনিশের লোকসভা ভোটে এ রাজ্যে বিজেপির ১৮ আসন লাভের ক্ষেত্রে মুকুল যে অন্যতম কারিগর, তা স্বীকার করে নেন কেন্দ্রীয় নেতারাও। তবে বেশ কয়েকদিন ধরেই মুকুল রায়ের বিজেপির দূরত্ব বাড়ছিল। দিলীপ ঘোষ-সহ একাংশের সঙ্গে তাঁর মতবিরোধ তৈরি হয়। বিধানসভায় শপথ গ্রহণের পর সুব্রত বক্সির সঙ্গে কথা বলেন তিনি। তবে সম্প্রতি বিজেপির সাম্প্রতিক পর্যালোচনা বৈঠকেও যোগ দেননি তিনি।

আরও পড়ুন: বিজেপিতে 'বেসুরো' সব্যসাচী, জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীকে ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদের নির্দেশ কলকাতা হাইকোর্ট

অন্যদিকে হঠাৎ করেই মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে হাজির হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভ্রাংশু রায়কে দেন পাশে থাকার বার্তা। এরপর তড়িঘড়ি দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়রা হাসপাতালে পৌঁছলেও, ততদিনে ফাটল বেশ চওড়া হয়ে গিয়েছিল বলেই সূত্রের খবর।

.