তৃণমূল ভবনে মুকুল রায়

তুঙ্গে জল্পনা।

Updated By: Jun 11, 2021, 03:09 PM IST
তৃণমূল ভবনে মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল ভবনে মুকুল রায়। দুপুরে সল্টলেকের বাড়ি থেকে বেরিয়ে তিনি জানান, 'আমি তৃণমূল ভবনে যাচ্ছি'। মুকুল রায়ের সঙ্গেই যান তাঁর পুত্র শুভ্রাংশু রায়ও। অন্যদিকে কালীঘাটের বাড়ি থেকে তৃণমূল ভবনের উদ্দেশ্যে যান মমতা বন্দ্যোপাধ্য়ায়ও। 

২০১৭ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। এরপর এ রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। উনিশের লোকসভা ভোটে এ রাজ্যে বিজেপির ১৮ আসন লাভের ক্ষেত্রে মুকুল যে অন্যতম কারিগর, তা স্বীকার করে নেন কেন্দ্রীয় নেতারাও।

আরও পড়ুন: বিজেপিতে 'বেসুরো' সব্যসাচী, জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীকে ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদের নির্দেশ কলকাতা হাইকোর্ট

কিন্তু একুশের বিধানসভা ভোটের পর থেকেই রাজ্য বিজেপির একাংশের সঙ্গে মুকুলের সম্পর্কের তাল কাটে। বরং হঠাৎ করে মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে হাজির হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর তড়িঘড়ি পৌঁছন দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যারা। মুকুলে রায়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, মুকুলের সঙ্গে রাজ্য বিজেপি ফাটল এখন বেশ চওড়া হয়েছে। সেজন্যই সম্ভবত ফের তৃণমূলে ফিরতে পারেন ঘাসফুল শিবিরের একদা সেকেন্ড ইন কমান্ড।   

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.