মুকুল অস্পৃশ্য নন: অধীর

বিজেপি হাতছাড়া হতে এবার কংগ্রেসে যোগ দিতে মরিয়া মুকুল রায়। রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে তাঁর এই আর্জির কথা জানিয়ে এসেছেন তৃণমূলের সাংসদ। চিঠি দিয়েছেন সোনিয়া গান্ধীকেও। তবে শেষ পর্যন্ত সারদাকাণ্ডে অভিযুক্ত মুকুল রায়কে দলে নেওয়া হবে কিনা সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সোনিয়া ও রাহুল। এরইমধ্যে কলকাতায় প্রদীপ ভট্টাচার্য্য, আবদুল মান্নানদের সঙ্গেও এক দফা কথা বলেছেন মুকুল রায়।

Updated By: May 17, 2015, 04:56 PM IST
মুকুল অস্পৃশ্য নন: অধীর

ওয়েব ডেস্ক: বিজেপি হাতছাড়া হতে এবার কংগ্রেসে যোগ দিতে মরিয়া মুকুল রায়। রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে তাঁর এই আর্জির কথা জানিয়ে এসেছেন তৃণমূলের সাংসদ। চিঠি দিয়েছেন সোনিয়া গান্ধীকেও। তবে শেষ পর্যন্ত সারদাকাণ্ডে অভিযুক্ত মুকুল রায়কে দলে নেওয়া হবে কিনা সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সোনিয়া ও রাহুল। এরইমধ্যে কলকাতায় প্রদীপ ভট্টাচার্য্য, আবদুল মান্নানদের সঙ্গেও এক দফা কথা বলেছেন মুকুল রায়।

দল ছাড়া এবং অন্য দলে যোগ দেওয়ার জল্পনা নিয়ে মুখ খুলতে চাইলেন না মুকুল রায়। মোহনবাগানে ভোট দিতে গিয়ে আজ তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

মুকুল রায়ের সঙ্গে দুবার বৈঠক হয়েছে। একবার দিল্লিতে, আরেকবার কলকাতায়। একথা স্বীকার করে নিয়েই কংগ্রেস নেতা আবদুল মান্নানের প্রতিক্রিয়া, রাজ্যে সরকার পরিবর্তনে কংগ্রেসকে প্ল্যাটফর্ম হিসেবে দেখতে চাইছেন মুকুল রায়। তবে মুকুল রায়কে দলে নেওয়ার ব্যাপারে সর্বোচ্চ নেতৃত্বই সিদ্ধান্ত নেবেন বলে মন্তব্য আবদুল মান্নানের।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর ভূয়সী প্রশংসায় মুকুল রায়ের কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনা আরও বেড়েছে। "মুকুল রায়ের সাংগঠনিক ক্ষমতা ও নৈপুন্যতাকে কাজে লাগিয়ে দলকে এগিয়ে নিয়ে যাব আমরা। মুকুল রায় অস্পৃশ্য নন। কংগ্রেসে এলে দল উপকৃত হবে।"

.