রাজ্য BJP-র অফিসে মুকুলের ঘর ভোট পর্যন্ত Sovan-Baisakhi-র

কলকাতা জোনের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় নেতা সুনীল বনশলকে।

Reported By: অঞ্জন রায় | Updated By: Jan 1, 2021, 03:21 PM IST
রাজ্য BJP-র অফিসে মুকুলের ঘর ভোট পর্যন্ত Sovan-Baisakhi-র

নিজস্ব প্রতিবেদন: দলবদলের মাঝে ভোটের আগে রাজ্য বিজেপির সদর দফতরে 'ঘরবদল'। মুকুল রায়ের ঘর দেওয়া হচ্ছে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee)। ওই ঘরই বরাদ্দ হয়েছে বৈশাখীর বন্দ্যোপাধ্যায়ের (Baishaki Banerjee) জন্যেও। ২৭ ডিসেম্বর শোভনকে কলকাতা জোনের পর্যবেক্ষক ঘোষণা করেছে বিজেপি (BJP)। সহ-পর্যবেক্ষক হয়েছেন বৈশাখী।  
   
কলকাতা জোনের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় নেতা সুনীল বনশলকে (Sunil Bansal)। কলকাতা, বারাকপুর, খড়দহ, বসিরহাট, বারুইপুর ও বিধাননগরের আসনগুলির রণনীতি দেখবেন তিনিই। বসবেন রাজ্য দফতরে। সেখান থেকে পরিচালনা হবে ১৩ হাজার বুথে দলের যাবতীয় কর্মসূচি। আপাতত বনশল থাকছেন উত্তরপ্রদেশ সরকারের অতিথিশালায়। রাজ্য দফতরে এই মুহূর্তে তাঁর আলাদা ঘর, বিশ্রামঘরের ব্যবস্থা করা হচ্ছে।  চলছে রঙের কাজও। দল বহরে বাড়লেও মুরলীধর সেন লেনে বিজেপির অফিস আর বাড়েনি। স্থান সঙ্কুলানের না হওয়ার জন্য নির্বাচনী অফিস সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে হেস্টিংসে। সেখানেই আপাতত বসছেন মুকুল রায়। ফলে রাজ্য অফিসে ফাঁকা পড়ে তাঁর ঘর। নির্বাচন পর্যন্ত ওই ঘরই দেওয়া হচ্ছে শোভন ও বৈশাখীকে।        

২০১৯-র ১৪ অগাস্ট বিজেপিতে যোগ দিয়েছিলেন শোভন-বৈশাখী। তারপর শুধুই বিতর্ক ও মান-অভিমান। বিজেপির কোনও কর্মসূচিতেই দেখা যায়নি শোভন ও বৈশাখীকে। নভেম্বরে অমিত শাহের সঙ্গে বৈঠকের পরই বদলায় ছবি। ২৭ ডিসেম্বর কলকাতা জোনের পর্যবেক্ষক হন শোভন চট্টোপাধ্যায়। আর সহ-পর্যবেক্ষক বৈশাখী বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- Suvendu -র দলবদলে 'না-খুশ' ছোট আঙারিয়া, গ্রামে ঢুকতে না দেওয়ার হুঁশিয়ারি বক্তারের

.