সূর্যোদয়ে গেরুয়া সূর্যাস্তে সবুজ, টুইটারে এক মাসের নীরবতার পর 'সংকল্প' ভাঙলেন Mukul

বস্তুত ১০ মে থেকে টুইটারে সাড়াশব্দ নেই মুকুল রায়ের (Mukul Roy)। 

Updated By: Jun 11, 2021, 09:07 PM IST
সূর্যোদয়ে গেরুয়া সূর্যাস্তে সবুজ, টুইটারে এক মাসের নীরবতার পর 'সংকল্প' ভাঙলেন Mukul

নিজস্ব প্রতিবেদন: দল বদলাতেই বদলে গেল মুকুল রায়ের (Mukul Roy) টুইটার অ্যাকাউন্ট। ছবি থেকে পরিচিতি-সবতেই পরিবর্তন! সূর্যোদয়ে যেখানে জ্বলজ্বল করছিল,'ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সহ-সভাপতি', সেখানে সূর্যাস্তে লেখা হল 'সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস'। ছবিতেও বদল। গেরুয়া প্রেক্ষাপটে 'আর নয় অন্যায়' ছবি এখন অতীত। ঠাঁই পেল তৃণমূল নেত্রীর সঙ্গে মুকুলের (Mukul Roy) সাংবাদিক বৈঠকের ছবি।

এই সেদিন ১০ মে।  শুভেন্দু অধিকারীকে বিরোধী দলনেতা হিসেবে বেছে নিয়েছিল রাজ্য বিজেপি। শুভেন্দুকে বরণ করার ছবি দিয়ে মুকুল (Mukul Roy) টুইট করেছিলেন,''পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা নির্বাচিক হওয়ার জন্য শ্রী শুভেন্দু অধিকারীকে অভিনন্দন জানাই। আমি নিশ্চিত, রাজ্যের উন্নতিকে তরান্বিত করবে তাঁর দূরদর্শী নেতৃত্ব।''     

শপথগ্রহণের দিন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির সঙ্গে তাঁর আলোচনা নিয়ে ছড়িয়েছিল জল্পনা। ওই প্রসঙ্গে ৮ মে নিজের অবস্থান স্পষ্ট করেন মুকুল। লেখেন,''রাজ্যে গণতন্ত্র ফেরাতে বিজেপির সৈনিক হিসেবে আমার লড়াই জারি থাকবে। সমস্ত জল্পনা কল্পনায় ইতি টানা উচিত। আমি রাজনৈতিক পথের সংকল্পে অটুট।'' 

বস্তুত ১০ মে থেকে টুইটারে সাড়াশব্দ নেই মুকুলের (Mukul Roy)। গতকাল বুদ্ধদেব দাশগুপ্তর প্রয়াণে একটা শোকবার্তা দিয়েছেন। এই এক মাসের মধ্যে মুকুলের অবস্থান নিয়ে ছড়িয়েছিল জল্পনা। তৃণমূলের সঙ্গে তাঁর নৈকট্যর আভাস মিলছিল। অনেকেই মনে করছেন, মুকুলের টুইটার হ্যান্ডেলই বলে দিচ্ছে, শুক্রবারের 'ঘরওয়াপসি' কয়েকদিনের সিদ্ধান্ত নয় বরং দীর্ঘদিনের প্রস্তুতির ফল।   

আরও পড়ুন- ভারতবর্ষের নেত্রী, ঘরে ফিরেই Mamata-র প্রশস্তিতে ২০২৪-র আগমনী Mukul-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.