১৮ তারিখ ১ লক্ষ কর্মী নিয়ে সিবিআই দফতর ঘেরাও করবে সিপিএম

চুনোপুঁটি না। মাথাদের ধরার দাবিতে এবার সর্বশক্তি দিয়ে পথে নামছে CPM।  এমাসের ১৮ তারিখ ১ লক্ষ কর্মী নিয়ে CBI দফতর ঘেরাও করবে তারা। জমায়েত সফল করতে চার চারটে অতিরিক্ত ট্রেন বুকিংয়ের জন্য রেলমন্ত্রীকে চিঠি দিয়েছে দল।সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই হাজার পাঁচেক কর্মী সমর্থককে নিয়ে পথে নেমেছিল CPM।এবার আর ৫ -১০ হাজার নয়, টার্গেট লক্ষাধিক। অন্তত এমনটাই দাবি সিপিএম রাজ্য নেতাদের। ১৮ জানুয়ারি বিধাননগরের CGO কমপ্লেক্সের সামনে জমায়েত।উত্তর চব্বিশ পরগনা জেলার ডাকা সমাবেশে সীতারাম ইয়েচুরি থেকে সূর্যকান্ত মিশ্র, বক্তার তালিকা দীর্ঘ। এরই মধ্যে চমকে দেওয়া খবর হল, চার চারটে বাড়তি ট্রেন বুকিংয়ের জন্য চিঠিও পৌছে গেছে রেলমন্ত্রীর কাছে। কলকাতায় সিপিএমের জমায়েতের জন্য শেষ কবে বাড়তি ট্রেনের জন্য বুকিংয়ের আবেদন জমা পড়েছে রেলমন্ত্রীর কাছে? অনেক মনে করেও বলতে পারছেন না CPM এর তাবড় নেতারা। কিন্তু কলকাতায় জমায়েতের জন্য হঠাত্‍ ট্রেন বুকিং কেন?

Updated By: Jan 7, 2017, 06:59 PM IST
 ১৮ তারিখ ১ লক্ষ কর্মী নিয়ে সিবিআই দফতর ঘেরাও করবে সিপিএম

ওয়েব ডেস্ক: চুনোপুঁটি না। মাথাদের ধরার দাবিতে এবার সর্বশক্তি দিয়ে পথে নামছে CPM।  এমাসের ১৮ তারিখ ১ লক্ষ কর্মী নিয়ে CBI দফতর ঘেরাও করবে তারা। জমায়েত সফল করতে চার চারটে অতিরিক্ত ট্রেন বুকিংয়ের জন্য রেলমন্ত্রীকে চিঠি দিয়েছে দল।সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই হাজার পাঁচেক কর্মী সমর্থককে নিয়ে পথে নেমেছিল CPM।এবার আর ৫ -১০ হাজার নয়, টার্গেট লক্ষাধিক। অন্তত এমনটাই দাবি সিপিএম রাজ্য নেতাদের। ১৮ জানুয়ারি বিধাননগরের CGO কমপ্লেক্সের সামনে জমায়েত।উত্তর চব্বিশ পরগনা জেলার ডাকা সমাবেশে সীতারাম ইয়েচুরি থেকে সূর্যকান্ত মিশ্র, বক্তার তালিকা দীর্ঘ। এরই মধ্যে চমকে দেওয়া খবর হল, চার চারটে বাড়তি ট্রেন বুকিংয়ের জন্য চিঠিও পৌছে গেছে রেলমন্ত্রীর কাছে। কলকাতায় সিপিএমের জমায়েতের জন্য শেষ কবে বাড়তি ট্রেনের জন্য বুকিংয়ের আবেদন জমা পড়েছে রেলমন্ত্রীর কাছে? অনেক মনে করেও বলতে পারছেন না CPM এর তাবড় নেতারা। কিন্তু কলকাতায় জমায়েতের জন্য হঠাত্‍ ট্রেন বুকিং কেন?

আরও পড়ুন সাংসদকে গ্রেফতারের প্রতিবাদে তৃণমূলের আন্দোলন অব্যাহত

বনগাঁ,হাসনাবাদ, রানাঘাট, নৈহাটি চারটি স্টেশন থেকে কর্মী সমর্থকদের কলকাতায় নিয়ে আসার জন্য চাওয়া হয়েছে স্পেশাল ট্রেন।আগে কর্মী,সমর্থকদের আনা হত বাসে করেই।এখন সে পয়সা নেই। মন্দার বাজারেও ট্রেন বুকিং করে কর্মী আনলে, কোথাও তা নীচু তলায়  অক্সিজেন জোগাবে মনে করছেন দলের নেতারা। সাক্ষাতের সময় চেয়ে CBI এর পূর্বাঞ্চলীয় অধিকর্তাকে চিঠিও পাঠানো হয়েছে । প্রশ্ন থাকছে, দু একবার জেগে উঠে আবার কেন কুম্ভকর্ণের ঘুমে তলিয়ে যায় CBI? মিছিলের মূল স্লোগান থাকবে এটাই।

আরও পড়ুন  পারিবারিক অশান্তি, সম্পত্তির লোভ, দুইয়ের টানাপোড়েনের বলি ক্লাস সিক্সের ছাত্র

.