তালতলা মাঠে শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭

শীতকাল মানেই পাড়ায় পাড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান। গরম জামাকাপড়, মাথায় টুপি পরে সারা রাত জেগে অনুষ্ঠান উপভোগ করা। তার সঙ্গে উপরি পাওনা মেলার মতো নানা ধরনের দোকানপাট। এসব নিয়েই শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭।জানুয়ারি মাস পড়লেই বাঙালির মনটা কেমন যেন উত্সব-উত্সব করে। আর সে উত্সব যদি নিজের পাড়াতেই হয়, তবে তো লা-জবাব! তাই যোধপুর পার্কের বাসিন্দাদের জন্যে শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭। তবে সেখানে আমন্ত্রণ সারা বাংলারই। প্রবেশ অবাধ।

Updated By: Jan 7, 2017, 06:19 PM IST
তালতলা মাঠে শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭

ওয়েব ডেস্ক: শীতকাল মানেই পাড়ায় পাড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান। গরম জামাকাপড়, মাথায় টুপি পরে সারা রাত জেগে অনুষ্ঠান উপভোগ করা। তার সঙ্গে উপরি পাওনা মেলার মতো নানা ধরনের দোকানপাট। এসব নিয়েই শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭।জানুয়ারি মাস পড়লেই বাঙালির মনটা কেমন যেন উত্সব-উত্সব করে। আর সে উত্সব যদি নিজের পাড়াতেই হয়, তবে তো লা-জবাব! তাই যোধপুর পার্কের বাসিন্দাদের জন্যে শুরু হল যোধপুর পার্ক উত্‍সব ২০১৭। তবে সেখানে আমন্ত্রণ সারা বাংলারই। প্রবেশ অবাধ।

আরও পড়ুন আব্রামকে কী উপহার দিয়েছেন শাহরুখ-গৌরী দেখুন!

বাংলার ঐতিহ্যমন্ডিত এই প্রাণের উত্‍সব শুধু সাংস্কৃতিক অনুষ্ঠানেই সীমাবদ্ধ নয়, থাকছে নানা রকমের বিকিকিনির মেলাও।উত্‍সবের শুরুর দিনই মঞ্চে হাজির শান্তনু রায় চৌধুরী,প্রতীক চৌধুরী, শ্রাবণী সেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি থাকছে হস্তশিল্প, পিঠেপুলি ও দেশ বিদেশের খাবারের স্টলও। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত, তালতলা মাঠে চলবে যোধপুর পার্ক উত্‍সব ২০১৭।

আরও পড়ুন  মঙ্গল থেকে পৃথিবী এবং চাঁদকে কেমন দেখতে লাগে, দেখিয়ে দিল নাসা!