Newtown Encounter কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, গ্রেফতার 'আসল' সুমিত কুমার

মোহালি থেকে গ্রেফতার।

Updated By: Jun 12, 2021, 01:16 PM IST
Newtown Encounter কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, গ্রেফতার 'আসল' সুমিত কুমার

নিজস্ব প্রতিবেদন: নিউটাউন এনকাউন্টার কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। গ্রেফতার 'আসল' সুমিত কুমার। শুক্রবার রাতে মোহালি থেকে সুমিত কুমারকে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিসের ইন্টারনাল সিকিউরিটি টিম। 

নিউটাউন এনকাউন্টার কাণ্ডের তদন্তে নেমে সুমিত কুমারের নাম জানতে পারে পুলিস। জানা যায়, সুমিত কুমারের আধার কার্ড-সহ অন্যান্য তথ্য ব্যবহার করে সাপুরজির আবাসনে ফ্ল্যাট ভাড়া নেওয়া হয়েছিল। ফ্ল্যাট ভাড়া নিয়েছিল ভরত কুমার নামে এক ব্যক্তি। প্রাথমিত তদন্তে মনে করা হয় ভরত কুমার ও সুমিত কুমার একই ব্যক্তি। পরে জানা যায়, না সুমিত কুমার একজন আলাদা ব্যক্তি। দিল্লিতে অটো মোবাইল যন্ত্রাংশের ব্যবসা করতেন যিনি। সেখান থেকে পাসপোর্টও বানান। যিনি ভরত কুমারের অত্যন্ত পরিচিত। ফলে সুমিত কুমারের খোঁজ শুরু করে পুলিস। অবশেষে মোহালি থেকে সুমিত কুমারকে গ্রেফতার করে পঞ্জাব পুলিসের ইন্টারনাল সিকিউরিটি টিম। 

আরও পড়ুন: সাড়ে তিন বছর পর 'ঘর ওয়াপসি', কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়লেন Mukul Roy

আরও পড়ুন: করোনায় প্রয়াত রামকৃষ্ণ মঠ ও মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী শিবমায়ানন্দ মহারাজ

পুলিস সূত্রে খবর, ইতিমধ্যে ধৃত সুমিত কুমার স্বীকার করে নিয়েছেন যে, নিজের আধার কার্ড, পাসপোর্ট ভরত কুমারকে দিয়েছিলেন তিনি। কিন্তু কেন দিয়েছিলেন? তাঁর সঙ্গে নিউটাউন এনকাউন্টারে মৃত দুই গ্যাংস্টারের কোনও যোগ ছিল কিনা, এখন সেই প্রশ্নের উত্তরই খুঁজছেন তদন্তকারীরা। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)