Suvendu Adhikari:'বেশি ভালোবাসলে মধুমেহ হতে পরে', শুভেন্দুর বাড়ির সামনে জমায়েত সরাতে নির্দেশ আদালতের

 শুভেন্দুর আইনজীবী সৌম মজুমদার সওয়াল করেন, গেট ওয়েল সুন কর্মসূচির নাম করে ১৪ তারিখ থেকে জমায়েত করা হচ্ছে শুভেন্দুর বাড়ির সামনে। এর ভিডিয়ো ফুটেজও রয়েছে। আইসি রয়েছেন জমায়েতের সামনে। ক্রমাগত অশ্লীল ভাষা প্রয়োগ করা হচ্ছে

Updated By: Nov 16, 2022, 04:09 PM IST
Suvendu Adhikari:'বেশি ভালোবাসলে মধুমেহ হতে পরে', শুভেন্দুর বাড়ির সামনে জমায়েত সরাতে নির্দেশ আদালতের

অর্নবাংশু নিয়োগী: শুভেন্দু অধিকারীর বাড়ির সমানে কোনও জমায়েত নয়। জমায়েত যাতে না হয় তা নিশ্চিত করবেন জেলা পুলিস সুপার ও কাঁথি থানা। বুধবার এমনটাই নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজা শেখর মান্থার। বিরোধী দলনেতার সুস্থতা কামনায় জমায়েত হতে পারে। তবে বেশি ভালোবাসায় মধুমেহ হতে পারে। মন্তব্য বিচারপতির। অভিযোগ ছিল বিরোধী দলনেতার বাড়ির সমানে অবাঞ্ছিত জমায়েত করা হচ্ছে। সেই জমায়েত থেকে হুমকিও দেওয়া হচ্ছে। এর পাশাপাশি শুভেন্দুর সুস্থতা কামনায় তৃণমূল যুব ও ছাত্র সংগঠন শুরু করেছে গেট ওয়েল সুন কর্মসূচি। সেই কর্মসূচির আওতায় বিরোধী দলনেতাকে একটি গেট ওয়েল সুন কার্ড পাঠাচ্ছে। সঙ্গে থাকছে একটি কার্ড ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ছবি।

আরও পড়ুন-ফের ভোগান্তির মুখে যাত্রীরা, টানা ১০ দিন ধরে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন

এদিন শুভেন্দুর আইনজীবী সৌম মজুমদার সওয়াল করেন, গেট ওয়েল সুন কর্মসূচির নাম করে ১৪ তারিখ থেকে জমায়েত করা হচ্ছে শুভেন্দুর বাড়ির সামনে। এর ভিডিয়ো ফুটেজও রয়েছে। আইসি রয়েছেন জমায়েতের সামনে। ক্রমাগত অশ্লীল ভাষা প্রয়োগ করা হচ্ছে। ওই সওয়ালের মধ্য়েই বিচারপতি রাজ্য সরকারের আইনজীবীর উদ্দেশ্য বলেন, কারও সুস্থতা কামনা করে জমায়েত ভালোবাসা হতে পারে। কিন্তু বেশি ভালোবাসলে মধুমেহ হতে পারে। এর থেকে ভালো, ভালেবাসা একটু সামলাতে হবে। ওই জায়গা থেকে জমায়েত সরিয়ে ফেলতে হবে। আগামী শুক্রবার ফের শুনানি হবে। ওইদিন ওই জমায়েত সরল কিনা তা রাজ্য সরকারকে হলফনামা দিয়ে জানাতে হবে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই শুভেন্দু অধিকারী একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ছেলের জন্মদিন ধুমধাম করে পালন করা হচ্ছে একটি পাঁচতারা হোটেলে। তার নিরাপত্তার জন্য ৫০০ পুলিস, ডগ স্কোয়াড, বোম্ব স্কোয়াড মোতায়েন করা হয়েছে। শুভেন্দুর ওই টুইটের পরই তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ জন্মদিন নয়, ডায়মন্ডহারবার ক্লাবের অনুষ্ঠান ছিল ওটি। রাতে নয়, দিনে অনুষ্ঠান হয়েছে। শুভেন্দুর মানসিক বিকৃতি হয়েছে। অভিষেক-ফোবিয়ায় ভুগছেন শুভেন্দু। কুণাল বলেন, অনুষ্ঠান হচ্ছে ফুটবলের। ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের অনুষ্ঠান। তাদের কোচ ও ফুটবলারদের সঙ্গে মিলিত হচ্ছেন সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেটাকে বিরোধী দলনেতা লিখছেন, রাতে ছেলের জন্মদিনের অনুষ্ঠান। কিছু উন্মাদ, পাগল, বিকৃতমনস্ক ওই কথা গিলছেন। কারণ সেটা বিরোধী দলনেতার টুইট। আমরা এই ধরনের চূড়ান্ত মিথ্যাচারের তীব্র নিন্দা করছি। পাশাপাশি আমরা অনুভব করছে শুভেন্দু অধিকারীর মানসিক বিকৃতি ঘটেছে। তিনি অভিষেক ফোবিয়ায় ভুগছেন, এবি ফোবিয়া। প্রসঙ্গত, শুভেন্দুর ওই কথিত অসুস্থতা সারাতেই তাঁকে গেট ওয়েল সুন কর্মসূচির কথা ঘোষণা করে তৃণমূল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.