সারদায় তৃণমূলের কোনও ক্ষতি হবে না, সিবিআই জেরা শেষে বললেন শুভেন্দু

সিবিআই-সিআইডি যে তদন্তই হোক, তৃণমূলের কোনও ক্ষতি হবে না। মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে। সারদাকাণ্ডে সিবিআই জেরা শেষে বেরিয়ে আজ এই মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে প্রায় ঘণ্টা দেড়েক জেরা করা হয় তাঁকে। কী কী বিষয়ে জিজ্ঞাসাবাদ হল তা নিয়ে অবশ্য কোনওকিছু বলতে অস্বীকার করেন তৃণমূল সাংসদ। তিনি বলেন, 160-সিআরপিসি ধারায় সাক্ষী হিসেবে সিবিআই তাঁকে নোটিস পাঠিয়েছিল।

Updated By: Sep 24, 2014, 03:00 PM IST
সারদায় তৃণমূলের কোনও ক্ষতি হবে না, সিবিআই জেরা শেষে বললেন শুভেন্দু

ওয়েব ডেস্ক: সিবিআই-সিআইডি যে তদন্তই হোক, তৃণমূলের কোনও ক্ষতি হবে না। মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে। সারদাকাণ্ডে সিবিআই জেরা শেষে বেরিয়ে আজ এই মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে প্রায় ঘণ্টা দেড়েক জেরা করা হয় তাঁকে। কী কী বিষয়ে জিজ্ঞাসাবাদ হল তা নিয়ে অবশ্য কোনওকিছু বলতে অস্বীকার করেন তৃণমূল সাংসদ। তিনি বলেন, 160-সিআরপিসি ধারায় সাক্ষী হিসেবে সিবিআই তাঁকে নোটিস পাঠিয়েছিল।

এদিকে, মিডল্যান্ড পার্কে সারদার অফিস বাজেয়াপ্ত করল ইডি। মিডল্যান্ড পার্কের একতলায় পনেরশো স্কোয়্যার ফুটের অফিস কিনেছিল সারদাগোষ্ঠী। বহুতলের বাকি তলাগুলি ভাড়ায় নেয় সারদা। একতলার অফিসটিই আজ বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এনিয়ে এখনও পর্যন্ত সারদার প্রায় সাড়ে ৪০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছেন ইডি গোয়েন্দারা।    

.