পার্কস্ট্রিট কাণ্ডে মূল অভিযুক্তর বিরুদ্ধে হুলিয়া জারি

পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডে প্রধান অভিযুক্ত কাদের খানের নামে হুলিয়া জারি করতে চলেছে পুলিস। এই মর্মে কলকাতা পুলিসের তরফে আদালতে একটি আবেদন জানানো হয়। সেই আবেদন মঞ্জুর করেছে আদালত।

Updated By: Apr 15, 2012, 09:49 PM IST

পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডে প্রধান অভিযুক্ত কাদের খানের নামে হুলিয়া জারি করতে চলেছে পুলিস। এই মর্মে কলকাতা পুলিসের তরফে আদালতে একটি আবেদন জানানো হয়। সেই আবেদন মঞ্জুর করেছে আদালত। পরবর্তী সময়ে কাদের খানের সম্পত্তি বাজেয়াপ্ত করা হতে পারে বলেও পুলিস সূত্রে জানা গিয়েছে। পার্কস্ট্রিট ধর্ষণ কাণ্ড নিয়ে ইতিমধ্যেই তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রীর মন্তব্যে বিতর্কের ঝড় উঠলেও পরে পুলিসি তদন্তে চিহ্নিত হয় অভিযুক্তেরা। ৩ জনকে গ্রেফতারও করে পুলিস।
প্রেসিডেন্সি সংশোধনাগারে টিআই প্যারেডে তিন অভিযুক্ত সুমিত বাজাজ, নিশাদ খান ওরফে টুসি ওরফে রুমান খান এবং নাসির খানকে সনাক্তও করেন ধর্ষিতা মহিলা। কিন্তু, মূল অভিযুক্ত কাদের খান এখনও অধরা। কাদের রাজ্যের বাইরে চলে গিয়েছে বলে মনে করছেন কলকাতা পুলিসের গোয়েন্দারা। কাদেরকে ধরতে আদালতের কাছে হুলিয়া জারির অনুমতি চেয়েছিল কলকাতা পুলিস। আদালত সেই আবেদন মঞ্জুর করেছে। পরবর্তী সময়ে কাদেরের সম্পত্তি বাজেয়াপ্ত করা হতে পারে বলেও কলকাতা পুলিস সূত্রে জানা গিয়েছে।
 

.