NRS-এর রিজার্ভারে ৬টি কুকুরছানার দেহ

NRS হাসপাতালের জলের রিজার্ভারে ছ-ছটি কুকুরছানার দেহ। পড়ে রইল চব্বিশ ঘণ্টারও বেশি। অথচ ঘটনা নজরেই এল না কারোর। গতকাল দিনভর সেই জল খেলেন রোগী এবং হাসপাতালে আসা লোকজন। এমনই চূড়ান্ত গাফিলতির সাক্ষী হল NRS  হাসপাতাল। এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে হাসপাতাল সুপার স্পষ্ট বলে দেন, তাঁর কিচ্ছু করার নেই। দায়িত্ব PWD-র।

Updated By: Nov 15, 2014, 11:57 AM IST
NRS-এর রিজার্ভারে ৬টি কুকুরছানার দেহ

কলকাতা: NRS হাসপাতালের জলের রিজার্ভারে ছ-ছটি কুকুরছানার দেহ। পড়ে রইল চব্বিশ ঘণ্টারও বেশি। অথচ ঘটনা নজরেই এল না কারোর। গতকাল দিনভর সেই জল খেলেন রোগী এবং হাসপাতালে আসা লোকজন। এমনই চূড়ান্ত গাফিলতির সাক্ষী হল NRS  হাসপাতাল। এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে হাসপাতাল সুপার স্পষ্ট বলে দেন, তাঁর কিচ্ছু করার নেই। দায়িত্ব PWD-র।

আপাতত ওই রিজার্ভার থেকে সমস্তরকম জল সরবরাহ বন্ধ করে দেওয়া হচ্ছে। পরে অবশ্য সুপারই দাবি করেন, রিজার্ভারটি নাকি পরিত্যক্ত! প্রশ্ন উঠছে, তাহলে পরিত্যক্ত রিজার্ভার থেকে তিনি কীভাবে জল সরবরাহ বন্ধ করলেন?

প্রত্যক্ষদর্শীদের দাবি, গতকালই জলের রিজার্ভারে পড়ে গিয়েছিল কুকুর ছানাগুলি। হাসপাতালের মেইন গেটের ডানদিকে রয়েছে ওই রিজার্ভার। কিছুদিন ধরে ওই বাঁধানো রিজার্ভারের ওপরে থাকছিল কুকুরগুলি। কীভাবে সেগুলি ভিতরে পড়ে গেল? তবে কি রিজার্ভারের মুখ ঠিকমতো আটকানো ছিল না?             

 

.