Nupur Sharma Row: প্রাণ সংশয়ের আশঙ্কা! আমহার্স্ট স্ট্রিট থানায় হাজিরায় 'না' নূপুর শর্মার

প্রাণসংশয়ের আশঙ্কা প্রকাশ করেছেন সাসপেন্ডেড বিজেপি নেত্রী। পুলিস সূত্রে খবর, চার সপ্তাহ সময় চেয়ে ইমেল পাঠিয়েছেন তিনি।

Updated By: Jun 25, 2022, 03:58 PM IST
Nupur Sharma Row: প্রাণ সংশয়ের আশঙ্কা! আমহার্স্ট স্ট্রিট থানায় হাজিরায় 'না' নূপুর শর্মার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নারকেলডাঙার পর আমহার্স্ট থানা তলব করেছিল নূপুর শর্মাকে (Nupur Sharma)। তবে কলকাতা পুলিসের তলবের পর শনিবারও গরহাজির নূপুর শর্মা। প্রাণসংশয়ের আশঙ্কা প্রকাশ করেছেন সাসপেন্ডেড বিজেপি নেত্রী। পুলিস সূত্রে খবর, চার সপ্তাহ সময় চেয়ে ইমেল পাঠিয়েছেন তিনি। এর আগে তাঁর বিতর্কিত মন্তব্যর জন্য ২০ জুন নূপুর শর্মাকে তলব করে নারকেলডাঙা থানা। তখনও হাজিরা দেননি তিনি। সেক্ষেত্রেও পুলিসকে ইমেল করে চার সপ্তাহ সময় চান নূপুর।

পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে, তাঁর বিরুদ্ধে উত্তর কলকাতার ওই থানাতেও অভিযোগ দায়ের হয়। ২৫ জুন আমহার্স্ট থানায় তাঁকে তলব করা হয়েছিল। এর আগে নারকেলডাঙা থানায় নূপুর শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। ২০ জুন তাঁকে তলব করেছিল কলকাতা পুলিস। যদিও হাজিরা দেননি সাসপেন্ড হওয়া ওই বিজেপি নেত্রী। ইমেল করে চার সপ্তাহ সময় চেয়ে নেন তিনি। এর মধ্যেই ফের তাঁকে নোটিস পাঠাল কলকাতা পুলিস।

প্রসঙ্গত, বিজেপি থেকে বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে হাওড়া-সহ পশ্চিমবঙ্গের একাধিক জেলায় বিক্ষিপ্ত গন্ডগোলের সৃষ্টি হয়েছিল । বিভিন্ন জায়গায় আইন-শৃঙ্খলার অবনতি হয়। পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে করা তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে ১২ দেশেও। গত কয়েকদিন ধরেই এনিয়ে উত্তপ্ত পশ্চিমবঙ্গের একাধিক জেলা। বিক্ষোভ হয়েছে মুর্শিদাবাদে। হাওড়ার ধুলাগড়, কোনা এক্সপ্রেসওয়ে, উলুবেড়িয়া সাব ডিভিশনের বিভিন্ন জায়গায় সড়ক পথ থেকে শুরু করে রেলপথ অবরোধ করা হয়।

আরও পড়ুন, Kolkata: নিউরোসায়েন্সের কার্নিশে রোগী, দেড়ঘণ্টা পর ৭ তলা থেকে ঝাঁপ, দমকলের ভূমিকায় প্রশ্ন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.