সময় বেঁধেছেন Suvendu, বিধায়ক পদ থেকে ইস্তফা? আইনে ভরসা রেখে জল্পনা বাড়ালেন Mukul

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি মুকুল রায় (Mukul Roy)। 

Updated By: Jun 15, 2021, 06:30 PM IST
সময় বেঁধেছেন Suvendu, বিধায়ক পদ থেকে ইস্তফা? আইনে ভরসা রেখে জল্পনা বাড়ালেন Mukul

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার পর্যন্ত তাঁকে সময় বেঁধে দিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এর মধ্যে বিধায়ক পদ থেকে ইস্তফা না দিলে বুধবার স্পিকারের কাছে দলত্যাগ বিরোধী আইনে ব্যবস্থা নেওয়ার আবেদন করবেন বিরোধী দলনেতা। পদত্যাগ নিয়ে মঙ্গলবার খোলসা করলেন না মুকুল রায় (Mukul Roy)। তাঁর মন্তব্য, আইনে যা আছে তাই হবে। 

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি মুকুল রায় (Mukul Roy)। বিজেপি নেতৃত্বের আশঙ্কা, বিগত ঘটনার মতো এক্ষেত্রেও হয়তো বিধায়ক হিসেবে থেকে যাবেন মুকুল। সোমবার শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) মুকুলকে সময় বেঁধে দিয়ে বলেন,''বাংলায় গত ১০ বছর দলত্যাগ বিরোধী আইন কার্যকর হয়নি। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক দলবদল করেছেন। আমরা আশা করব যে তিনি তাঁর বিধায়ক পদ থেকে পদত্যাগ করবেন। পদত্যাগ মঙ্গলবারের মধ্যে না করলে বুধবার স্পিকারকে দলত্য়াগ বিরোধী আইন কার্যকর করার জন্য লিখিতভাবে জানাব।''                       

মঙ্গলবার দুপুর ৩টে নাগাদ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হন সপুত্র মুকুল (Mukul Roy)। প্রায় ৫০ মিনিট কাটান সেখানে। সদ্য মাতৃবিয়োগ হয়েছে পার্থর। ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছেন বলে জানান মুকুল। শুভেন্দুর হুঁশিয়ারির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে মুকুলের জবাব,''আইনে যা আছে তাই হবে।'' অর্থাৎ সরাসরি কোনও উত্তর দিতে নারাজ মুকুল। শুভেন্দু সোমবারই আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন। আইনি পথে বিজেপি কত দূর এগোতে পারে, সেটাই কি দেখতে চাইছেন মুকুল রায়, জল্পনা রাজনৈতিক মহলে।

আরও পড়ুন- Dilip-র জায়গায় BJP-র রাজ্য সভাপতি পদে 'বাংলার মেয়ে'কে চাইছে কেন্দ্রীয় নেতৃত্ব!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)