এনআরএস কাণ্ডে গ্রেফতার প্রথম বর্ষের ছাত্র

এনআরএস হস্টেলে পিটিয়ে খুনের ঘটনায় মেডিক্যাল কলেজেরই প্রথম বর্ষের ছাত্র জসিমুদ্দিনকে গ্রেফতার করল কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। প্রত্যক্ষদর্শীদের বয়ানে বারবার উঠে আসে মালদহের চাঁচোলের বাসিন্দা জসিমুদ্দিনের নাম। এরপরেই তাঁকে থানায় ডেকে জিজ্ঞাসাবদ করে পুলিস।  বয়ানে অসঙ্গতি পাওয়ায় গতরাতে এনআরএস হস্টেল থেকেই  গ্রেফতার করা হয় তাঁকে।  আজ  আদালতে পেশ করা হবে জসিমুদ্দিনকে। কোরপানকে খুনের ঘটনায় এই প্রথম কাউকে গ্রেফতার করল পুলিস।

Updated By: Dec 17, 2014, 08:23 PM IST
এনআরএস কাণ্ডে গ্রেফতার প্রথম বর্ষের ছাত্র

কলকাতা: এনআরএস হস্টেলে পিটিয়ে খুনের ঘটনায় মেডিক্যাল কলেজেরই প্রথম বর্ষের ছাত্র জসিমুদ্দিনকে গ্রেফতার করল কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। প্রত্যক্ষদর্শীদের বয়ানে বারবার উঠে আসে মালদহের চাঁচোলের বাসিন্দা জসিমুদ্দিনের নাম। এরপরেই তাঁকে থানায় ডেকে জিজ্ঞাসাবদ করে পুলিস।  বয়ানে অসঙ্গতি পাওয়ায় গতরাতে এনআরএস হস্টেল থেকেই  গ্রেফতার করা হয় তাঁকে।  আজ  আদালতে পেশ করা হবে জসিমুদ্দিনকে। কোরপানকে খুনের ঘটনায় এই প্রথম কাউকে গ্রেফতার করল পুলিস।

এর আগে এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হয় প্রায় দশজনকে। নভেম্বর মাসের ষোলো তারিখ এনআরএস হস্টেলে পিটিয়ে খুন করা হয় কোরপান শাকে। ঘটনার আটচল্লিশ ঘণ্টা পর জানা যায় উলুবেড়িয়ার বাসিন্দা কোরপানের পরিচয়।  সংবাদমাধ্যমে ছবি দেখে এন্টালি থানায় যোগাযোগ করেন কোরপানের কয়েকজন বন্ধু। এরপরেই  জানা যায় তার পরিচয়। খুনের ঘটনার আটচল্লিশ ঘণ্টা পরেও কেউ গ্রেফতার না হওয়ায় প্রশ্ন ওঠে পুলিসি তদন্ত নিয়ে। তদন্ত চলাকালীন হস্টেল ছেড়ে যান ছাত্ররা। কীভাবে তাঁরা হস্টেল ছাড়ার সম্মতি পেয়েছিলেন প্রশ্ন উঠেছিল সে নিয়েও।

 

.