লোহার ওভারহেড গেট বিতর্ক: পুজোতে 'না', ফিল্ম ফেস্টিভালে 'হ্যাঁ'

পুজোর সময় ছাড় পায়নি লোহার ওভারহেড গেট। অথচ ফিল্ম ফেস্টিভাল উপলক্ষ্যে কলকাতার একাধিক জায়গায় শোভা পাচ্ছে লোহার ওভারহেড গেট। আর এতেই প্রশ্ন তুলছেন পুজো উদ্যোক্তারা? তাঁদের বেলায় তাহলে নিয়মের গেরো ছিল কেন? পুজো কমিটির অনেকেই আবার শাসকদল ঘনিষ্ঠ। ফলে ঘরের অন্দরেই প্রশ্ন ওঠায় অস্বস্তিতে দল।

Updated By: Nov 15, 2015, 10:56 PM IST
 লোহার ওভারহেড গেট বিতর্ক: পুজোতে 'না', ফিল্ম ফেস্টিভালে 'হ্যাঁ'

ওয়েব ডেস্ক: পুজোর সময় ছাড় পায়নি লোহার ওভারহেড গেট। অথচ ফিল্ম ফেস্টিভাল উপলক্ষ্যে কলকাতার একাধিক জায়গায় শোভা পাচ্ছে লোহার ওভারহেড গেট। আর এতেই প্রশ্ন তুলছেন পুজো উদ্যোক্তারা? তাঁদের বেলায় তাহলে নিয়মের গেরো ছিল কেন? পুজো কমিটির অনেকেই আবার শাসকদল ঘনিষ্ঠ। ফলে ঘরের অন্দরেই প্রশ্ন ওঠায় অস্বস্তিতে দল।

ফিল্ম ফেস্টিভাল উপলক্ষ্যে শহরে একাধিক জায়গায় তৈরি করা হয়েছে লোহার ওভারহেড গেট। অথচ পুজোর সময় এটাই নিষিদ্ধ ছিল।  সবুজ সঙ্কেত দেয়নি প্রশাসন। ২০১১ পর্যন্ত পুজোর সময়েও ওভারহেড গেটের অনুমোদন দিত প্রশাসন। কিন্তু পালাবদলের পর থেকেই  বদলেছে ছবিটা। বড় বড় পুজো কমিটির কর্তারা বলছেন, ফিল্ম ফেস্টিভেলে ওভারহেড গেট করলে যদি নিরাপত্তার সমস্যা না হয়, তাহলে দুর্গাপুজোতেই বা হয় কী করে?

এই দাবিতেই রবিবার টালা থেকে টালিগঞ্জের প্রায় ৩৫টি পুজো কমিটির কর্তারা হাতিবাগানে অবস্থান করেন। শাসকদলের অনেকেই আবার এইসব পুজো কমিটির সঙ্গে নানাভাবে যুক্ত। ফলে তাদের এই দাবিতে অস্বস্তিতে দল।

.