এবার তরুণীকে অপহরণ করে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ পার্ক মল্লিক বাজার এলাকায়!

ফের খবরের শিরোনামে পার্ক স্ট্রিট! এবার পার্ক স্ট্রিটের মল্লিক বাজার এলাকা থেকে এক তরুণীকে অপহরণ করে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ। ৬৩ নম্বর এজেসি বোস রোডের ঘটনা। এক তরুণীর পিছু নেয় দুজন। তারপর জোর করে তাঁকে অপহরণ করার চেষ্টা করে। এরপর পুরসভারত ওয়ার্ড অফিসে জোর করে নিয়ে যায়।

Updated By: Jan 25, 2016, 11:15 AM IST
এবার তরুণীকে অপহরণ করে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ পার্ক মল্লিক বাজার এলাকায়!

ফের পার্ক স্ট্রিট আতঙ্ক। এবার পথচলতি তরুণীকে পুরসভার ওয়ার্ড অফিসে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। গতকাল রাত নটা নাগাদ এই ঘটনা ঘটে। হেঁটেই ফিরছিলেন ওই তরুণী। অভিযোগ, দুই যুবক তাঁর পিছু নেয়। বেশ কিছুক্ষণ এভাবেই চলার পর তেষট্টি নম্বর ওয়ার্ডে, মল্লিকবাজার এলাকায় ওয়ার্ড অফিসের সামনে তাকে ধরে ফেলে যুবকরা। তরুণীকে জোর করে মুখে চেপে ধরে টেনে নিয়ে যাওয়া হয় ওই অফিসের দোতলায়। সেখানে আগে থেকেই ছিল ওয়ার্ড অফিসের দারোয়ান মহম্মদ তৌফির। বাকি দুই যুবক শাহ আলম এবং মহম্মদ সাইনুল তৌফিরেরই বন্ধু। অভিযোগ, তরুণীকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে তাঁরা। তবে তরুণী অস্বীকার করায় ধস্তাধস্তি হয়। তাকে ধর্ষণেরও চেষ্টা হয় বলে অভিযোগ। ওই তরুণীকে জোরজবরদস্তি ওয়ার্ড অফিসে ঢোকাতে দেখে ফেলেন কয়েকজন স্থানীয় বাসিন্দা। তাঁরাই ফোন করে দেন পুলিসে। শেক্সপিয়র সরণী থানার পুলিস ঘটনাস্থলে পৌছে উদ্ধার করে তরুণীকে। গ্রেফতার হয়েছে তিন অভিযুক্তই।
গতরাতের পার্ক স্ট্রিটের ঘটনা আরও একবার প্রশ্ন তুলে দিল নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। সবে রাত নটা। তখনও বেশ ভালই ভিড় গোটা চত্বর জুড়ে। এরই মধ্যে ফাঁক বুঝে এক তরুণীকে জবরদস্তি তুলে নিয়ে যাওয়া। সবকিছু কি এতই সহজ? প্রশ্ন উঠছে, এমন একটি জনবহুল এলাকায় কীভাবে ঘটল এমন ঘটনা? কোথায় নিরাপত্তা? স্থানীয় বাসিন্দাদের কারোর নজরে বিষয়টি না পড়লে কী দাঁড়াত অবস্থা? কোথায় ছিল পুলিস? রাত নটাতেও যদি এমন হাল হয় নিরাপত্তার, তবে কোথায় যাবেন মহিলারা?   

 

.