Exclusive: অর্পিতাকে সোনার গয়না কিনে দিতেন পার্থ? ইডির নজরে মধ্যমগ্রামের স্বর্ণ বিপণি

পার্থকাণ্ডে এক্সক্লুসিভ তথ্য জি ২৪ ঘণ্টার হাতে। সঙ্গে ছবিও।

Updated By: Jul 30, 2022, 10:47 PM IST
 Exclusive: অর্পিতাকে সোনার গয়না কিনে দিতেন পার্থ? ইডির নজরে মধ্যমগ্রামের স্বর্ণ বিপণি

মৌমিতা চক্রবর্তী: অর্পিতাকে নিয়মিত সোনার গয়না কিনে দিতেন পার্থ? সোনার দোকানে মাসিক খাতা ছিল? পার্থকাণ্ডে এক্সক্লুসিভ তথ্য জি ২৪ ঘণ্টার হাতে। সঙ্গে ছবিও।

সূত্রের খবর, মধ্যমগ্রামের নামী সোনার বিপণিতে যাতায়াত ছিল পার্থ চট্টোপাধ্যায়ের। অর্পিতা মুখোপাধ্যায়কে সঙ্গে নিয়ে ওই সোনার দোকানে যেতেন তিনি। কেন? বান্ধবীকে দামী ও রীতিমতো ব্র্যান্ডেড গয়না কিনতে দিতেন সদ্য অপসারিত মন্ত্রী। শুধু তাই নয়, যখন তিনি নিজে যেতে পারতেন না, তখন দোকান থেকে ফোন করে পছন্দের গয়না সম্পর্কে পার্থকে জানিয়ে দিতেন অর্পিতা। তারপর সেই গয়না পৌঁছে যেত অর্পিতার বিভিন্ন ফ্ল্যাটের ঠিকানায়। এমনকী, মধ্যমগ্রামে ওই সোনা দোকান মাসিক খাতা ছিল পার্থ চট্টোপাধ্যায়ের। গোটা বিষয়টি এখন খতিয়ে দেখছে ইডি।

আরও পড়ুন: Arpita Mukherjee, Bengal SSC Scam: অর্পিতার 'ইচ্ছে' নিয়ে প্রকাশ্য়ে আরও বড় কেলেঙ্কারি, কড়া নির্দেশ মেয়রের

এদিকে কসবায় রাজডাঙায় অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি 'ইচ্ছে' নিয়ে প্রকাশ্যে এল আরও বড় কেলেঙ্কারি। স্রেফ তদন্তই নয়, জমি ফেরত নিয়ে অধিগ্রহণ করতে পারে কেএমডিএ। কেন? পুরসভার নথিতে উল্লেখ, কসবার রাজডাঙা মেন রোডে তিনটি প্লট।  ১০, ১১ এবং ১২। ১১ প্লটে রয়েছে 'ইচ্ছে' নামের বাড়িটি। আর ১০ এবং ১২ নম্বর প্লটে ফাঁকা জমি। অথচ ওই দুটি প্লটেও বাড়ি রয়েছে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.