Partha Chatterje, Bengal SSC Scam: 'চোর পার্থকে ফাঁসি দিন!'

Partha Chatterje, Bengal SSC Scam: পার্থ-অর্পিতার ইএসআই জোকায় স্বাস্থ্যপরীক্ষা মানেই যেন কোনও না কোনও ঘটনা। পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ইএসআই জোকায় প্রথমদিন নিয়ে আসা থেকেই তার শুরু। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 5, 2022, 04:14 PM IST
Partha Chatterje, Bengal SSC Scam: 'চোর পার্থকে ফাঁসি দিন!'
ফাইল ছবি

সন্দীপ প্রামাণিক: পার্থ-অর্পিতার গাড়ি দেখা মাত্রই শুরু হয়ে গেল চিৎকার। সমবেত স্লোগান। দাবি একটাই, 'চোর পার্থকে ফাঁসি দিন'। পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়কে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছিল ইএসআই জোকাতে। আর সেখানেই শুক্রবার ঘটে এই ঘটনা। পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি উদ্দেশ করে স্লোগান উঠল, 'পার্থ চোর'। স্লোগান দিলেন ইএসআই হাসপাতালে চিকিৎসার জন্য আসা সাধারণ মানুষ। 'চোর পার্থ'কে ফাঁসি দেওয়ার দাবি জানালেন তাঁরা। ইএসআই জোকায় স্বাস্থ্যপরীক্ষার পর আদালতের উদ্দেশে রওনা দেয় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের গাড়ি। তখনই ইএসআই হাসপাতালের ইমারজেন্সি বিভাগ থেকে বেরোনোর সময়, দু'ধারে দাঁড়িয়ে থাকা রোগীর পরিবার এবং সাধারণ মানুষরা ক্ষোভে ফেটে পড়েন। বার বার স্লোগান তোলেন, 'চোর পার্থকে ফাঁসি দিন।'

বলা ভালো, পার্থ-অর্পিতার ইএসআই জোকায় স্বাস্থ্যপরীক্ষা মানেই যেন কোনও না কোনও ঘটনা। পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ইএসআই জোকায় প্রথমদিন নিয়ে আসা থেকেই তার শুরু। প্রথমদিন স্বাস্থ্যপরীক্ষার জন্য আসার পর কেঁদে ভাসান অর্পিতা। তাঁকে গাড়ি থেকে নামানোর সময় রাস্তায় লুটিয়ে পড়েন অর্পিতা। কোনওরকমে তাঁকে হুইলচেয়ারে তুলে বসানো হয়। তারপর করিডর দিয়ে নিয়ে যাওয়ার সময়ও হাত-পা ছুঁড়ে কাঁদতে দেখা যায় অর্পিতাকে। অন্যদিকে, মন্ত্রিত্ব ও দল থেকে তাঁকে বরখাস্ত করার পর সেদিনই সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক প্রতিক্রিয়া দেন পার্থ। দাবি করেন, তিনি ষড়যন্ত্রের শিকার। 

আরও পড়ুন, Arpita Mukherjee News: ১৮ কানের দুল থেকে ৫০০ গ্রামের ৬ সোনার কঙ্কন, অর্পিতার সোনার সংসারে আর কী রয়েছে?

এরপর একবার ইএসআই জোকায় স্বাস্থ্যপরীক্ষা করে বেরনোর সময় পার্থ চট্টোপাধ্যায়কে উদ্দেশ করে জুতো ছুড়ে মারেন এক মহিলা। আমতলার বাসিন্দা শুভ্রা ঘোড়ুই নামে ওই মহিলার ছোড়া জুতো পার্থ চট্টোপাধ্য়ায়ের গায়ে অবশ্য লাগেনি। জুতো লাগে গাড়িতে। তবে সেজন্য তাঁকে আফশোস করতেও শোনা যায়। বলেন, 'জুতোটা মাথায় লাগলে শান্তি পেতাম।' তবে সেদিন আর সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি পার্থ। দুহাত জড়ো করে মুখে 'কুলুপ' এঁটে থাকেন তিনি। শুক্রবার ফের ইএসআই জোকায় আনা হয় পার্থ-অর্পিতাকে। এদিনও পার্থর মুখে ছিল কুলুপ। অন্যদিকে অর্পিতা বলেন, যা বলার ইডিকে বলে দিয়েছেন।

আরও পড়ুন, Partha Chatterjee, Bengal SSC Scam: অর্পিতাকে চিনি না! মুখোমুখি বসেই পরিচিতি অস্বীকার পার্থর

প্রসঙ্গত ইডি সূত্রে খবর, বৃহস্পতিবার অর্পিতাকে দেখিয়ে পার্থ চট্টোপাধ্য়ায়কে জিজ্ঞাসা করা হয়েছিল, 'আপনি কি এনাকে চেনেন?' জবাবে পার্থ চট্টোপাধ্য়ায় দাবি করেছেন, 'না, তেমনভাবে চিনি না।' ইডি তখন জানতে চায়, 'তাহলে কীভাবে চেনেনে?' উত্তরে নাকি তখন পার্থ চট্টোপাধ্য়ায় বলেন, 'মাঝে মাঝে দেখেছি। অনেকেই আসত।' ইডি এরপর প্রশ্ন করে, 'উনি আপনার খুব ক্লোজ?' পার্থ তার সাফ অস্বীকার করে বলেন, 'না। নাকতলার পুজোর সময় দেখেছি।' ইডি এরপর আবার জিজ্ঞাসা করে, 'ওনার বাড়িতে অনেক টাকা পাওয়া গিয়েছে, আপনি জানেন?' যার জবাবে পার্থ চট্টোপাধ্য়ায় হেঁয়ালি উত্তর দেন, 'শুনেছি।' ইডি তখন সরাসরি জানতে চায় যে, 'এটা কি আপনার টাকা?' এবারও পার্থ সাফ অস্বীকার করে যান। বলেন, 'একদমই না।' ইডি তখন জানতে চায় যে, 'তাহলে কার টাকা?' যার জবাবে পার্থ বলেন, 'জানি না।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.