“দলের থেকে ব্যক্তি বড় হতে পারে না, দলকে দুর্বল ভাবার কারণ নেই”, সব্যসাচীকে সতর্কবার্তা পার্থর

দলের থেকে ব্যক্তি বড় হতে পারে না। দল সব্যসাচীকে বহু সুযোগ দিয়েছে। দল এব্যাপারে চুপ করে বসে থাকবে না।” 

Updated By: Jul 8, 2019, 04:52 PM IST
“দলের থেকে ব্যক্তি বড় হতে পারে না, দলকে দুর্বল ভাবার কারণ নেই”, সব্যসাচীকে সতর্কবার্তা পার্থর

নিজস্ব প্রতিবেদন: সব্যসাচী দত্তকে মেয়র পদ ছাড়ার নির্দেশ দিল দল। এমনটাই খবর তৃণমূল সূত্রে। এবিষয়ে ফিরহাদ হাকিম বলেন, “সব্যসাচী দত্তের দল ছেড়ে দেওয়া উচিত। দলে থেকে যা ইচ্ছা করা যায় না। না হলে ওকে মিরজাফ্ফর বলা হবে। ”

 

এদিন সাংবাদিক বৈঠকে সব্যসাচী সম্পর্কে পার্থ চট্টোপাধ্যায় বলেন, “দলের থেকে ব্যক্তি বড় হতে পারে না। দল সব্যসাচীকে বহু সুযোগ দিয়েছে। দল এব্যাপারে চুপ করে বসে থাকবে না।” তিনি আরও বলেন, “সব্যসাচীর বিরুদ্ধে দল কঠোর সিদ্ধান্ত নেবে। দল বিরোধী মন্তব্য করলে স্বাভাবিকভাবেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। দলের সময় দেওয়ার মানে দুর্বল ভাবার কোনও কারণ নেই। ”

দলে অপরিহার্য নয়, দু'নৌকায় পা না দিয়ে বেরিয়ে যাক সব্যসাচী, বললেন ফিরহাদ হাকিম

পার্থ চট্টোপাধ্যায় আরও বলেন, “যার বুদ্ধিতে ও চলছে, যেখানে যাবে সেখানে ধ্বংস করবে।  দলের ভাবমূর্তি নষ্ট  করলে, দল চুপ  করে বসে থাকবে না। যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করছে এবার চুপ থাকা যাবে না।”

যদিও মুকুল রায়ের সঙ্গে সাক্ষাত্ প্রসঙ্গে সব্যসাচী দত্ত এদিনও বলেন, “কারোর কথা শুনে জবাব দেওয়া উচিত নয়। প্রতিটি জিনিসের ভদ্রতা ও সৌজন্যতা রয়েছে। ” মেয়র পদ থেকে ইস্তফা প্রসঙ্গে তিনি বলেন, “লিখিতভাবে আমাকে এখনও কেউ কিছু জানাননি। জানালে তার জবাব দেব।” তিনি বলেন, “শ্রমিক স্বার্থে পাশে দাঁড়ানো যদি বেইমানি হয়, তাহলে আমি আবার সেই বেইমানি করব। মুকুল রায় দাদা হিসাবে এসেছিলেন। তিনি আমাকে কিছু পরামর্শ দিয়ে গিয়েছেন।” উল্লেখ্য, মুকুল রায়কে এদিনও ‘দাদা’ হিসাবে উল্লেখ করেন তিনি।