Partha Chatterjee: ‘আপনার জেলাতেই তো আইটি হাব তৈরি হয়েছে’, শুভেন্দুকে মনে করালেন পার্থ

শুভেন্দু অধিকারীর বক্তব্যের কড়া জবাব দিলেন পার্থ চ্যাটার্জী 

Updated By: Sep 5, 2021, 08:33 PM IST
Partha Chatterjee: ‘আপনার জেলাতেই তো আইটি হাব তৈরি হয়েছে’, শুভেন্দুকে মনে করালেন পার্থ

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাজ্যের বেকার সমস্যা নিয়ে রাজ্য সরকারের কড়া সমালোচনা করেন শুভেন্দু অধিকারী। বলেন, রাজ্যে কোনও কর্ম সংস্থান নেই, রাজ্যের যুবরা অনুদান নয়, চাকরি চান। বিরোধী দলনেতার এই বক্তব্যের জবাব দিলেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর জেলাতেই যে আই টি হাব তৈরি হয়েছে, সেকথা মনে করিয়ে দেন পার্থবাবু। সঙ্গে এও বলেন, কেবলমাত্র মিডিয়ার নজরে থাকতেই শুভেন্দু এই ধরনের ভিত্তিহীন মন্তব্য করে চলেছেন।

একই সঙ্গে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে পার্থ চট্টোপাধ্যায় বলেন,’ বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকারের আমলে বেকারত্বে রেকর্ড স্পর্শ করেছে ভারত। সমস্ত রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলো বিক্রি করে দিচ্ছে কেন্দ্রীয় সরকার। এরপরেও মমতা ব্যানার্জির নেতৃত্বে পশ্চিমবঙ্গে বেকারত্ব কমেছে ৪০%। এর মধ্যে সবথেকে বেশি কর্মসংস্থান হয়েছে এমএসএমই-তে।‘ আগামিদিনে মাঝারি ভারী শিল্প এবং তথ্যপ্রযুক্তির দিকে নজর দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: By-Polls: ভবানীপুরে উপভোট ভেস্তে দিতে আদালতে যাচ্ছে BJP? মতভেদ Dilip-Samik-র

রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় রবিবার শরৎ সদনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে আসেন। সেখানেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)