বিনা চিকিৎসায় রোগী মৃত্যু, রণক্ষেত্র আরজি কর, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনল বিশাল পুলিসবাহিনী

বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ। আর তার জেরেই রণক্ষেত্রর চেহারা নিল আরজি কর হাসপাতাল চত্বর। রাস্তা অবরোধের নামে জড়ো হয় মৃতের পরিবার ও এলাকার লোকজন। এরপরেই হাসপাতাল লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে তারা। ভাঙচুর চলে হাসপাতালের গেটে। ইটের আঘাতে আহত হন কয়েকজন পুলিসকর্মী। 

Updated By: Oct 3, 2016, 11:29 PM IST
বিনা চিকিৎসায় রোগী মৃত্যু, রণক্ষেত্র আরজি কর, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনল বিশাল পুলিসবাহিনী

ওয়েব ডেস্ক: বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ। আর তার জেরেই রণক্ষেত্রর চেহারা নিল আরজি কর হাসপাতাল চত্বর। রাস্তা অবরোধের নামে জড়ো হয় মৃতের পরিবার ও এলাকার লোকজন। এরপরেই হাসপাতাল লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে তারা। ভাঙচুর চলে হাসপাতালের গেটে। ইটের আঘাতে আহত হন কয়েকজন পুলিসকর্মী। 

সোমবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বছর তেইশের বিশ্বজিত মল্লিক। এদিনই তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাড়ি ফিরে শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। পরিবারের অভিযোগ,  ফের হাসপাতালে এলে তাঁকে আর ভর্তি নেওয়া হয়নি। এমনকি প্রেসক্রিপশনও ফেরত দিতে চাননি চিকিতসকেরা। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় বিশ্বজিতের। এরপরেই উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্ত্বরে। পরে বিশাল পুলিসবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এলাকায় এখনও উত্তেজনা রয়েছে। মোতায়েন রয়েছে বিশাল পুলিসবাহিনী।  

.