কোথা থেকে এল আগ্নেয়াস্ত্র! অমিতের গতিবিধির '৪ মিনিট' ভাবাচ্ছে তদন্তকারীদের

পুলিসের অনুমান বিপদ এড়াতে নিজের মোবাইল থেকে অস্ত্রসরবরাহকারীর নম্বর ডিলিট করে দেয় অমিত। 

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: Priyanka Dutta | Updated By: Jun 23, 2020, 07:24 PM IST
কোথা থেকে এল আগ্নেয়াস্ত্র! অমিতের গতিবিধির '৪ মিনিট' ভাবাচ্ছে তদন্তকারীদের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফুলবাগান কাণ্ডে তদন্তে নয়া তথ্য। তদন্তে জানা গিয়েছে বেঙ্গল কেমিক্যালের কাছাকাছি কোনও এলাকা থেকেই আগ্নেয়াস্ত্র নিয়ছিলেন অমিত। সেখানেই অস্ত্রসরবরাহকারীর খোঁজ শুরু করেছে পুলিস। 

পুলিসের অনুমান বিপদ এড়াতে নিজের মোবাইল থেকে অস্ত্রসরবরাহকারীর নম্বর ডিলিট করে দেয় অমিত। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ক্যাবে করেই শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা হয় সে। তবে পৌঁছনর আগের ৪ মিনিট আগেই রাস্তায় নেমে পড়ে সে। অনুমান এই ৪ মিনিট হেঁটে যাওয়ার সময়েই আগ্নেয়াস্ত্র সংগ্রহ করেছেন অমিত। 

গতকাল ফুলবাগান কাণ্ডে কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে খাস কলকাতায়। তদন্তে সামনে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। পুলিস সূত্রে খবর, খুনের আগে রিভলবার নিয়ে রীতিমতো পড়াশোনা করেন অমিত আগরওয়াল। নিয়মিত চর্চা ছিল সোশ্যাল মিডিয়ায়। লোডেড রিভলবার ব্যবহারের তথ্যও মিলেছে অমিতের ল্যাপটপে। 

দমদম বিমানবন্দর থেকে নেমে নিজের ছেলেকে ভাইয়ের বাড়িতে ড্রপ করে একটি ক্যাব নিয়ে অমিত কাঁকুরগাছির এই বাড়িতে আসে। শাশুড়ির পর শ্বশুরকে খুন করার পরিকল্পনা ছিল জামাইয়ের। তিনি এবং বাড়ির রান্নার এক পরিচারিকা পালিয়ে প্রাণে বাঁচেন। এরপর প্রায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শাশুড়েকে খুন করে অমিত। সেটি কপালে লাগে। শাশুড়ির মৃত্যু হয়। এরপরই আত্মহত্যা করে অমিত।

ফুলবাগানের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অমিতের ৬৭ পাতার সুইসাইড নোট। স্কুলজীবন থেকে দাম্পত্যের টানাপোড়েন, সবই লেখা রয়েছে সেই নোটে। সোমবার শহরে ফিরেই খুন করে অমিত। বিকেলের দেড় ঘণ্টা অমিতের গতিবিধি ধরা পড়েছে পুলিসের স্ক্যানারে। তবে এই মাঝের ৪ মিনিট এখনও অধরা। আগ্নেয়াস্ত্র সরবরাহকারীর খোঁজ করছে পুলিস। এই ৪ মিনিট ঠিক কী হয়েছিল তাও জানার চেষ্টা চলছে।

.