Alapan Banerjee: আলাপনকে হুমকি চিঠি, চিকিত্সক-সহ ৩ জনকে পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকি চিঠি পাঠান ডা অরিন্দম সেন নামে এক চিকিত্সক

Updated By: Nov 9, 2021, 05:43 PM IST
Alapan Banerjee: আলাপনকে হুমকি চিঠি, চিকিত্সক-সহ ৩ জনকে পুলিস হেফাজতের নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্য়ায়কে খুনের হুমকি চিঠি দেওয়ার অভিযোগে ৩ জনকে আগামী ১২ নভেম্বর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। ধৃত ওই ৩ জনের মধ্যে রয়েছেন এক চিকিত্সকও। সূত্রের খবর, আগেও ওই ধরনের খুনের হুমকি দিয়ে চিঠি দিয়েছেন ওই চিকিত্সক।

আরও পড়ুন-Malbazar: যোগ-বিয়োগে উল্টাল পাশা! বড় ধাক্কা খেল BJP, পঞ্চায়েত ছিনিয়ে নিল TMC

আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকি চিঠি পাঠান ডা অরিন্দম সেন নামে এক চিকিত্সক। তাকে ওই কাজে সাহায্য করেন বিজয় কুমার কয়াল নামে এক টাইপিস্ট ও তার গাড়ির চালক রমেশ সাউ। পোস্ট অফিসের সিসিটিভির সূত্র ধরে সনাক্ত করা হয় ওই গাড়ি চালককে। তারপর নাগাল পাওয়া যায় বিজয় কুমার কয়ালের। অরিন্দমের ওই চিঠি পোস্ট করত রমেশ সাউ।

টাইপিস্ট বিজয় কয়ালের আইনজীবী আজ আদালতে সওয়াল করেন, ওই ধরনের কোনও হুমকি চিঠি পাঠাননি বিজয় কয়াল। ডা অরিন্দম সেনের সঙ্গে ওই চিঠির কোনও সম্পর্ক নেই। অন্যদিকে, ওই তিনজনের পুলিস হেফাজতের আবেদন করেন সরকারি আইনজীবী। শেষপর্যন্ত আগামী ১২ নভেম্বর পর্যন্ত ৩ জনকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। তাদের বিরুদ্ধে ৪৬৪ ও ৪৬৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন-  রাজ্যের সমস্ত পুরসভায় একসঙ্গে ভোটের দাবি, হাইকোর্টে BJP

অক্টোবরের শেষদিকে ওই চিঠি আসে আলাপনের স্ত্রী ও কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালী চক্রবর্তীর নামে। সেখানে লেখা হয় আপনার স্বামীকে খুন করা হবে। কেউ বাঁচাতে পারবে না। এরপরই ওই চিঠির প্রেরকের সন্ধানে তদন্তে নামে পুলিস। জানা যাচ্ছে আগেই এই ধরনের হুমকি চিঠি দিয়েছেন ডা অরিন্দম সেন। 
  
(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.