BJP নেত্রী পামেলা গোস্বামীকে সঙ্গে নিয়েই নিউ টাউনে তাঁর সালোঁয় হাজির পুলিস

শনিবারও তাঁর সেই সালোঁয় গিয়েছিল পুলিস। কিন্তু চাবি না থাকায় সেদিন আর তল্লাশি হয়নি। রবিবার দুপুরে ফের সেই সালোঁয় হাজির হয় নিউ আলিপুর থানার পুলিস। চলে তল্লাশি।

Updated By: Feb 21, 2021, 05:36 PM IST
BJP নেত্রী পামেলা গোস্বামীকে সঙ্গে নিয়েই নিউ টাউনে তাঁর সালোঁয় হাজির পুলিস

নিজস্ব প্রতিবেদন- বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামীর (Pamela Goswami) নিউটাউন (New Town)-এর সালোঁয় তল্লাশি চালাল পুলিস। রবিবার দুপুরে নিউটাউনের একটি মলের থার্ড ফ্লোর-এ পামেলার সালোঁয় পৌঁছয় পুলিস। বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক পামেলা গোস্বামীকে সঙ্গে নিয়েই এদিন তাঁর সালোঁয় হানা দেয় পুলিস। জানা গিয়েছে, শনিবারও তাঁর সেই সালোঁয় গিয়েছিল পুলিস। কিন্তু চাবি না থাকায় সেদিন আর তল্লাশি হয়নি। রবিবার দুপুরে ফের সেই সালোঁয় হাজির হয় নিউ আলিপুর থানার পুলিস। চলে তল্লাশি।

নিউ টাউনের শপিং মলে সেই সালোঁ পামেলা ভাড়া নিয়েছিলেন। পুলিসের সন্দেহ, মাদকের লেনদেন চলত সেই সালোঁ থেকেই। সেই সালোঁয় কারা আসত, তাও খতিয়ে দেখছে পুলিস। তল্লাশির পর বেশ কিছু তথ্য হাতে আসবে বলেও মনে করছে পুলিস। মাদকসহ গ্রেফতার হওয়ার পর থেকেই বিজেপির নেতা রাকেশ সিং (Rakesh Singh)-এর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন পামেলা। তিনি জানিয়েছেন, রাকেশ সিং তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। আলিপুর থানার ওসি অমিতশংকর মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছেন পামেলা।

আরও পড়ুন-  অভিষেকের স্ত্রীকে CBI-এর নোটিস, 'ভাইপো'কে পাল্টা 'ফাঁসির মঞ্চ' কটাক্ষ Suvendu-র

বিজেপি যুব নেত্রীর দাবি, রাকেশ সিং ও অমিতশংকর মুখোপাধ্যায় মিলে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। এমনকী তাঁকে কোনওভাবেই কথা বলতে দেওয়া হচ্ছে না। ভোটের আগে BJP-র ভাবমূর্তি নষ্ট করতে তাঁকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন পামেলা। প্রসঙ্গত, ২০১৯ সালে বিজেপিত যোগ দিয়েছিলেন পামেলা। এর পরের বছরই তিনি বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক হন। তার পর থেকেই তাঁর রাজনৈতিক উত্থান হয়েছে জেটগতিতে। মাদক-কাণ্ডে গ্রেফতারের পর থেকেই নিজেকে ষড়যন্ত্রের শিকার বলে দাবি করছেন পামেলা। কোর্ট লক-আপে যাওয়ার পথেও পামেলা বারবার বলছিলেন, তাঁকে রাকেশ সিং মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছেন।