TIljala Businessman abduction: তিলজলায় ব্যবসায়ী অপহরণে লালবাজারের স্ক্যানারে এক সাব-ইন্সপেক্টর!

২৮ জুলাই তিলজলা থেকে এলাকা থেকে অপহরণ করা হয় এক ব্যবসায়ী।  ৩০ লক্ষ টাকা মুক্তিপণ চায় দুষ্কৃতীরা। স্রেফ দিঘা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার নয়, ৪ জনকে গ্রেফতার করে পুলিস। তদন্তে এবার চাঞ্চল্যকর তথ্য।

Updated By: Aug 1, 2023, 10:27 PM IST
TIljala Businessman abduction:  তিলজলায় ব্যবসায়ী অপহরণে লালবাজারের স্ক্যানারে এক সাব-ইন্সপেক্টর!

পিয়ালী মিত্র: পুলিসের ভিতরেই চর? তিলজলায় ব্যবসায়ী অপহরণে লালবাজারের স্ক্যানারে এক সাব-ইন্সপেক্টর! শুধু তাই নয়,  অভিযুক্তকে জিজ্ঞাসাবাদও করলেন তদন্তকারীরা। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন: Child Trafficking in Kolkata: টার্গেট নিঃসন্তান দম্পতিরা, খাস কলকাতায় শিশু পাচার চক্রের হদিশ!

ঘটনাটি ঠিক কী? ২৮ জুলাই তিলজলা থেকে এলাকা থেকে অপহরণ করা হয় এক ব্যবসায়ী। পরিবারের লোকেদের দাবি, এলাকার একটি রেস্তোরাঁর সামনে তাঁকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। ৩০ লক্ষ টাকা মুক্তিপণ চায় তাঁরা। শেষপর্যন্ত যখন তিলজলা থানায় অভিযোগ দায়ের করা হয়, তখন দিঘা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে পুলিস। দিঘা, নরেন্দ্রপুর ও হাওড়ায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৪ জনকে।

পুলিস সূত্রে খবর, অপহৃত ব্যবসায়ী ও ধৃতদের বয়ান ও মোবাইলের কল রেকর্ড থেকে এক  সাব-ইন্সপেক্টরে ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। রাজ্য পুলিসের STF-র কর্মরত তিনি। ঠিক কী ভূমিকা ছিল? তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharya Hospitalised: লড়াই এখনও জারি, বাইপ্যাপ সাপোর্ট ছাড়াই মাঝেমধ্যে শ্বাস নিচ্ছেন বুদ্ধবাবু

এর আগে, গত বছর মধ্য কলকাতায় তালতলায় এক ব্যবসায়ীর কাছ থেকে কে ১ কোটি ২৫ লক্ষ টাকা লুঠ করে নেয় দুষ্কৃতীরা। কীভাবে?  অভিযোগ, যখন ব্যবসা সংক্রান্ত কাজে ওই টাকা নিয়ে যাচ্ছিলেন, তখন রাস্তা আটকান কয়েকজন। এরপর ওই ব্য়বসায়ীকে গাড়িতে তুলে ছিনিয়ে নেওয়া হয় ব্য়াগ! শেষে আবার গাড়ি থেকে নামিয়েও দেওয়া হয়। নেপথ্যে কারা? গ্রেফতার হন ৩ পুলিসকর্মী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.