Kolkata Police: মিথ্যা মামলার হুমকি দিয়ে তোলাবাজি? লক্ষাধিক টাকা আত্মসাত্‍ কলকাতা পুলিসের দুই কর্মীর!

Polimen Arrest for Extortion: পুলিস সূত্রে খবর, ধৃতেরা হলেন  কৌশিক ঘোষ ও মহম্মদ মন্টি। অভিযোগ, সরকারি আধিকারিক পরিচয় দিয়ে ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাত্‍ করেছেন তাঁরা। অভিযোগ পেয়েই তত্‍পর হয় কড়েয়া থানার পুলিস। তদন্তে নেমে গ্রেফতার করা হয় অভিযুক্ত দুই পুলিসকর্মীকে।

Updated By: Sep 25, 2024, 04:35 PM IST
Kolkata Police: মিথ্যা মামলার হুমকি দিয়ে তোলাবাজি? লক্ষাধিক টাকা আত্মসাত্‍ কলকাতা পুলিসের দুই কর্মীর!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রক্ষকই ভক্ষক! মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া ভয় দেখিয়ে টাকা আদায়? গ্রেফতার কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের দুই কর্মী।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: আরজি কর কাণ্ডে এবার উঠে এল একাধিক জুনিয়র ডাক্তারের নাম! নতুন রহস্যের গন্ধ?

পুলিস সূত্রে খবর, ধৃতেরা হলেন  কৌশিক ঘোষ ও মহম্মদ মন্টি। অভিযোগ, সরকারি আধিকারিক পরিচয় দিয়ে ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাত্‍ করেছেন তাঁরা।  অভিযোগ পেয়েই তত্‍পর হয় কড়েয়া থানার পুলিস। তদন্তে নেমে গ্রেফতার করা হয় অভিযুক্ত দুই পুলিসকর্মীকে।

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। সরকারি আধিকারিক পরিচয়ে একটি গাড়ি ভাড়া করেন কৌশিক ও মন্টি। বালিগঞ্জ থেকে গাড়িটি ভাড়া করা হয় বলে খবর। এরপর যখন গাড়ির চালক আসেন, তখন তাঁকে রীতিমতো শাসানো হয়। মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে, অভিযুক্ত দুই পুলিসকর্মী গাড়ি চালকের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করেন বলে অভিযোগ।

এদিকে এই ঘটনার কথা জানার পর কড়েয়া থানার পুলিসের দ্বারস্থ হন গাড়ির চালকের পরিবারের লোকেরা। পুলিস সূত্রে খবর, ধৃতদের জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা করছে পুলিস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ৪ লক্ষ দাবি করলেও শেষপর্যন্ত ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাত্‍ করেন অভিযুক্তরা। 

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: জুনিয়র ডাক্তারদের টানা ১১ দিনের আন্দোলনের পিছনের আসল 'অঙ্ক'টা জানেন তো? জানলে কিন্তু...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.