Kolkata Doctor Rape And Murder Case: আরজি কর কাণ্ডে এবার উঠে এল একাধিক জুনিয়র ডাক্তারের নাম! নতুন রহস্যের গন্ধ?

R G Kar Doctor Death: 'অভয়া' তথা 'তিলোত্তমা'র ধর্ষণ-খুন কাণ্ডে এবার তলব করা হল আরজি করের দুই পিজিটি-কে। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন এঁরা। গতকাল, মঙ্গলবারই তাঁদের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়।

| Sep 25, 2024, 15:03 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'অভয়া' তথা 'তিলোত্তমা'র উপর নির্মম নৃশংস অন্যায়-অবিচারের তদন্তে নেমে সিবিআই-এর সামনে খুলে যাচ্ছে একের পর এক রহস্যের পরত। তদন্তকারী গোয়েন্দা সংস্থাটির হাতে উঠে আসছে একের পর এক সন্দেহভাজনের নাম। আর এসবের সঙ্গেই খুব স্বাভাবিক ভাবেই ঘুরছে ঘটনার মোড়ও। এবার নতুন কী ঘটল?

1/6

পিজিটি তলব

এবার তলব করা হল আরজি করের ২ পিজিটি-কে। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন এঁরা। গতকাল, মঙ্গলবারই তাঁদের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়। 

2/6

কেন বেপাত্তা

ওই দুই মহিলা পিজিটি কেন ঘটনার পর থেকেই (প্রায় দু’মাস ধরে) বেপাত্তা ছিলেন, সেই তথ্যই তাঁদের থেকে জানতে চান তদন্তকারীরা।

3/6

গুরুত্বপূর্ণ

সিবিআই আরজি করের পিজিটি জুনিয়র চিকিৎসকদের এর আগেও জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু এই দুই পিজিটির কেসটা একটু গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াচ্ছে। কেননা তিন সপ্তাহেরও বেশি সময় ধরে এই দুই মহিলা পিজিটি প্রায় নিখোঁজ ছিলেন। 

4/6

বিশেষ যোগ

শুধু তাই নয়। সূত্রের খবর, গোয়েন্দারা বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করে এমন কিছু জানতে পেরেছিলেন, যার সঙ্গে এই দুই মহিলা পিজিটি-র কিছু বিশেষ যোগ রয়েছে। 

5/6

ঝগড়া

কী যোগ? জানা যাচ্ছে, এঁদের একজনের সঙ্গে নির্যাতিতার ঝগড়া হয়েছিল। এমন ঝগড়া যে, ওই মহিলা পিজিটি বলেছিলেন, তিনি চেস্ট মেডিসিন ছেড়ে দেবেন!

6/6

বয়ানে রহস্যভেদ?

ক্ষুব্ধ ওই পিজিটি দক্ষিণ ভারতের বাসিন্দা। ঘটনার পরেই তিনি বাড়ি চলে গিয়েছিলেন। আর তাঁর সঙ্গে-সঙ্গেই আরও এক মহিলা পিজিটিও বেপাত্তা ছিলেন। এতদিন ধরে তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। এতদিনে হল। এবার তাঁদের বয়ান নেওয়া হবে। এই আন্দোলনের স্বার্থে তাঁদের বয়ান খুবই গুরুত্বপূর্ণ।