Post Poll Violence: ডোমজুড়ে মহিলা-নির্যাতনের অভিযোগে দু'জনকে গ্রেফতার করল CBI

সিবিআই মামলা রুজু করার পর হাওড়া আদালত থেকে জামিন নেন ১৩ অভিযুক্ত। 

Updated By: Sep 6, 2021, 09:22 PM IST
Post Poll Violence: ডোমজুড়ে মহিলা-নির্যাতনের অভিযোগে দু'জনকে গ্রেফতার করল CBI

নিজস্ব প্রতিবেদন: ডোমজুড়ে নারী নির্যাতন মামলায় দুই অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই। ধৃতদের নাম অক্ষয় সামন্ত ও দেবাশিস দে। অভিযুক্তদের আইনজীবীর দাবি, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে পদক্ষেপ করছে সিবিআই। 

গত মে মাসে নির্বাচনের ফল প্রকাশের পর ডোমজুড়ে দুই মহিলাকে মারধর ও নির্যাতনের অভিযোগ ওঠে। ২৮ অগাস্ট এই ঘটনায় নতুন করে মামলা রুজু করে সিবিআই। সোমবার সকালে ২ জন মহিলা-সহ ৪ জনকে আটক করেন তদন্তকারীরা। পরে ৭ জনকে আটক করে শুরু হয় জিজ্ঞাসাবাদ। 

সিবিআই মামলা রুজু করার পর হাওড়া আদালত থেকে জামিন নেন ১৩ অভিযুক্ত। সিবিআই সূত্রের খবর,অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার ধারায় মামলা দায়ের হওয়ার কথা ছিল। অথচ লঘু ধারায় শ্লীলতাহানির মামলা দেওয়া হয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশে তদন্ত করা হচ্ছে। কীভাবে নিম্ন আদালত জামিন দিল? জামিন খারিজের জন্য় মামলার তোড়জোড় শুরু করে সিবিআই। 

পরে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের জামিন খারিজের জন্য পদক্ষেপ করছে সিবিআই। এর পাশাপাশি ধর্ষণের চেষ্টার ধারা যুক্ত করতে চাইছেন তদন্তকারীরা।  ১২ সেপ্টেম্বর ৪ অভিযুক্তকে নিজাম প্যালেসে তলব করা হয়েছে। 

আরও পড়ুন- By-Poll: প্রতিদিন দিতে হবে ভোট-এলাকায় আইনশৃঙ্খলার রিপোর্ট, রাজ্যকে নির্দেশ কমিশনের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.