Aroop Biswas: করোনা আক্রান্ত বিদ্যুৎমন্ত্রী, মৃদু উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

শারীরিক অবস্থা স্থিতিশীল।

Updated By: Jan 1, 2022, 08:15 PM IST
Aroop Biswas: করোনা আক্রান্ত বিদ্যুৎমন্ত্রী, মৃদু উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: করোনার বাড়বাড়ন্ত। রাজ্যে যখন ফের কড়া বিধিনিষেধ জারির চিন্তাভাবনা চলছে বলে খবর, তখন কোভিড পজিটিভ (Covid 19) হলেন খোদ বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas)। মৃদু উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, অ্যান্টিবডি ককটেল (Antibody Cocktail) প্রয়োগ করে চিকিৎসা শুরু হয়েছে। বিদ্যুৎমন্ত্রীকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। শারীরিক অবস্থা স্থিতিশীল।

রাজ্যে ফের করোনার গ্রাফ উর্ধ্বমুখী। সংক্রমণ ছড়াচ্ছে হু হু করে। মাত্র ৫ দিনেই আক্রান্তের সংখ্যা ৫০০ থেকে পৌঁছে গিয়েছে সাড়ে ৪ হাজার! রাজ্যকে সতর্ক করে ফের চিঠি পাঠিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। হাসপাতালের পরিকাঠামো আরও উন্নত করার নির্দেশ দেওয়া হয়েছে। রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী অবশ্য জানিয়েছেন, 'পরিস্থিতি যতই ভয়াবহ হোক, আমরা প্রস্তুত'।

আরও পড়ুন: Covid Restriction: রাজ্যে ফের কড়া বিধিনিষেধ? বন্ধ হতে পারে বার-রেস্তোরাঁ-সিনেমা হল

এদিকে কলকাতা পুরসভা ভোট মিটেছে সদ্যই। করোনা সংক্রমণের কবলে পড়েছেন মেয়র পারিষদ স্বপন সমাদ্দার, বরো চেয়ারম্যান সাধনা বোস ও পুরসভার ২২ থেকে ২৫ জন কর্মীও। শহরের ফের সেফ হোম ও কনটেন্টমেন্ট জোন চালু করার কথা ঘোষণা করেছেন ফিরহাদ হাকিম। সূত্রের খবর, পরিস্থিতি মোকাবিলায় রাজ্য কড়া বিধিনিষেধে জারির পথেও হাঁটতে পারে সরকার। বন্ধ করা হতে পারে বার, রেস্তোরাঁ, সিনেমা হল। নিয়ন্ত্রণ করা হতে পারে রাতের গতিবিধি। ৩ জানুয়ারি, সোমবার বৈঠকে পরিস্থিতি পর্যালোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এসবের মাঝেই এবার করোনা আক্রান্ত হলেন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.