মহিলা প্রার্থীর 'হাত ধরে টানছেন' ডিসি সাউথ, ছবি দিয়ে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কার

নির্বাচন কমিশনে চিঠি পাঠিয়ে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছে বিজেপি। 

Updated By: Sep 24, 2021, 06:34 PM IST
মহিলা প্রার্থীর 'হাত ধরে টানছেন' ডিসি সাউথ, ছবি দিয়ে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কার
ছবি সূত্র: বিজেপি

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল শ্লীলতাহানির অভিযোগ করলেন ডিসি সাউথের বিরুদ্ধে। নির্বাচন কমিশনে চিঠি পাঠিয়ে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছে বিজেপি। একটি ছবি দেখিয়ে পুলিস আধিকারীকের বিরুদ্ধে এমনই অভিযোগ আনেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ছবি দেখিয়ে বিজেপি নেতৃত্বর অভিযোগ, প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ডিসি সাউথ তাঁর হাত ধরে টেনেছেন এবং শারীরিকভাবে নিগ্রহ করা হয়েছে। 

গতকালই যখন মানস সাহার দেহ নিয়ে বিজেপির রাজ্য সভাপতি-সহ নেতৃত্ব কেওড়াতলার দিকে যাচ্ছিলেন, সেখানেই হঠাৎ মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যেতে চাইলে বিতণ্ডা বাধে। ১৪৪ ধারা ভাঙার অভিযোগে পুলিস আটকায়। তখনই ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়। প্রতিবাদ করলে বিজেপি মহিলা প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং অন্যান্য মহিলা নেতৃত্বকে শারীরিকভাবে হেনস্থা করে পুলিস, এমনই গুরুতর অভিযোগ আনে পদ্ম শিবির। 

আরও পড়ুন, পচা কুকুর বাড়ির সামনে ফেলে আসব, প্রার্থীর দেহ নিয়ে BJP-র বিক্ষোভে মন্তব্য Mamata-র

এই ঘটনায় এমনিতেই নড়েচড়ে বসেছে রাজ্য রাজনীতি। নির্বাচনের আগে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের নিয়ে সরব বিজেপি। সুকান্ত মজুমদারকে হেনস্থা করার অভিযোগ এসেছে। বিরোধীদের মত, প্রচারের আলোয় আসতে এই ধরণের হাস্যকর অভিযোগ আনছে পদ্ম শিবির। 

প্রসঙ্গত, বিধানসভা ভোটের পর দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত হন মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থী মানস সাহা। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে বিজেপি। বিজেপি প্রার্থীর মৃতদেহ নিয়ে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে গেরুয়া শিবির মিছিল করে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)