কেনও দুর্ঘটনার রাতে সনিকাকে সামনের হাসপাতালে আনা হল না?

দুর্ঘটনার রাতে সনিকাকে রুবি হাসপাতালে নিয়ে যান বিক্রম। সময় লাগে প্রায় আধঘণ্টা। কিন্তু, কেন? ধারে কাছে তিন-তিনটি হাসপাতাল থাকা সত্ত্বেও কেন সেদিন ভোররাতে বাইপাসের ধারের ওই হাসপাতালে নিয়ে গেলেন বিক্রম? প্রশ্ন তুলছেন সনিকার বন্ধুরা। ২৯ এপ্রিল। রাতভোর পার্টি করে ফিরছিলেন বিক্রম-সনিকা। লেকমলের কাছে দুর্ঘটনা। নিমেষে সবশেষ। মাত্র ২৭ বছরেই মৃত্যু সনিকা সিং চৌহানের।

Updated By: May 10, 2017, 10:22 PM IST
কেনও দুর্ঘটনার রাতে সনিকাকে সামনের হাসপাতালে আনা হল না?

ওয়েব ডেস্ক : দুর্ঘটনার রাতে সনিকাকে রুবি হাসপাতালে নিয়ে যান বিক্রম। সময় লাগে প্রায় আধঘণ্টা। কিন্তু, কেন? ধারে কাছে তিন-তিনটি হাসপাতাল থাকা সত্ত্বেও কেন সেদিন ভোররাতে বাইপাসের ধারের ওই হাসপাতালে নিয়ে গেলেন বিক্রম? প্রশ্ন তুলছেন সনিকার বন্ধুরা। ২৯ এপ্রিল। রাতভোর পার্টি করে ফিরছিলেন বিক্রম-সনিকা। লেকমলের কাছে দুর্ঘটনা। নিমেষে সবশেষ। মাত্র ২৭ বছরেই মৃত্যু সনিকা সিং চৌহানের।

একটা মৃত্যু.. প্রশ্ন অনেক...

সনিকার মৃত্যু জন্ম দিয়েছে হাজারো প্রশ্নের। কিন্তু মিলছে না উত্তর। দুর্ঘটনা ও সনিকাকে হাসপাতালে নিয়ে যাওয়ার মধ্যে ফারাক আধঘণ্টার। আর ঠিক এখানেই প্রথম প্রশ্ন..। উত্তর খুঁজতেই বেরিয়ে পড়লাম আমরা। স্যার গুগুল বলছেন..দুর্ঘটনাস্থল থেকে সবচেয়ে কাছে রামকৃষ্ণমিশন সেবা প্রতিষ্ঠান।

আরও পড়ুন- মডেল সনিকা সিং চৌহান মৃত্যু মামলায় এবার নয়া মোড়

আমাদের নেক্সট ডেস্টিনেশন ঢাকুরিয়া AMRI। MR গুগুল বলছেন.. দুর্ঘটনাস্থল থেকে AMRI-র দূরত্ব ২.৯ কিলোমিটার। স্টপওয়াচ চালু করে আমরা বেরিয়ে পড়লাম। দিনের ব্যস্ত সময়ে সিগন্যালে বার বার থামতে হচ্ছে। এবার পালা SSKM-এর। গুগুল ম্যাপ অনুযায়ী..দুর্ঘটনাস্থল থেকে SSKM-এর দূরত্ব ৩.২ কিলোমিটার।

গুগুল অনুযায়ী, এই তিন হাসপাতালের যে কোনওটার দূরত্ব রুবির চেয়ে অনেক কম। তাই সনিকাকে অনেক কম সময়ে হাসপাতালে নিয়ে যাওয়ার সুযোগ ছিল। তারপরও, সেদিন রাতে প্রায় ৬ কিলোমিটার দূরে রুবি হাসপাতালে সনিকাকে নিয়ে গেলেন বিক্রম। কিন্ত কেন?

.