Kolkata Murder: তোলা না পেয়ে খাস কলকাতায় ব্যবসায়ীকে পিটিয়ে খুন!

 ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল থানায়। অভিযুক্তরা এখনও অধরা। আতঙ্কে পরিবারের লোকেরা।

Updated By: Jan 10, 2024, 04:55 PM IST
Kolkata Murder: তোলা না পেয়ে খাস কলকাতায় ব্যবসায়ীকে পিটিয়ে খুন!

দেবারতি ঘোষ: তোলা দিচ্ছেন না কেন? খাস কলকাতায় ভরদুপুরে ব্যবসায়ীকে পিটিয়ে খুন! ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল থানায়। অভিযুক্তরা এখনও অধরা। আতঙ্কে পরিবারের লোকেরা।

আরও পড়ুন:  Suchna Seth: মারা যাওয়ার আগে বাবার সঙ্গে ভিডিয়ো কলে কথা সূচনার ছেলের...

পুলিস সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম সাদেক খান। ঘড়িতে তখন আড়াইটে। অভিযোগ, রবিবার দুপুরে তিলজলার তপসিয়া রোডে পুরনো পাড়াতেই রীতিমতো রাস্তায় ফেলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। কিন্তু কেউ নাকি প্রতিবাদ করেননি! শেষে থানার খবর দেন পরিবারের লোকেরা।  সাদেককে উদ্ধার করে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায় পুলিস। এরপর অবস্থার অবনতি হলে, তাঁকে স্থানান্তরিত করা হয় নার্সিংহোমে। কিন্তু শেষরক্ষা হয়নি। বুধবার সন্ধ্যায় মৃত্যু হয় সাদেকের। 

আরও পড়ুন:  Suchana Seth: মায়ের মৃত্যুতে শেষবার কলকাতায় স্বামী-সন্তানের সঙ্গেই! কেমন ছিলেন সূচনা? অন্দরের খবর...

কেন এই হামলা? মৃতের স্ত্রীর দাবি, একসময়ে প্রোমোটিং ব্যবসা করতেন সাদেক। তখন তাঁর প্রোমোটিং সাইটে কেয়ারকেটারের কাজ করত আলা নামে এক যুবক। কিন্তু স্থানীয় কাউন্সিলর ফৈয়াজ আহমেদ খানের নির্দেশে তাঁকে কাজ থেকে সরিয়ে দেন সাদেক। 

এদিকে কাজ হারানোর পর চুপ করে বসে থাকেনি আলা। স্রেফ ফোনে হুমকিই নয়, সাদেকের কাছ থেকে নাকি টাকাও আদায় করত সে! স্ত্রীর দাবি, পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে, তপসিয়া রোডের বাড়ি ছেড়ে সপরিবারের পঞ্চান্নগ্রামে চলে যান ওই প্রোমোটার। কিন্তু তাতেও সমস্যা নেই। রবিবার যখন ফের ফোন করে আলা, তখন তাঁর সঙ্গে বোঝাপড়া করবেন বলে বাড়ি থেকে বেরোন সাদেক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.