Suchna Seth: মারা যাওয়ার আগে বাবার সঙ্গে ভিডিয়ো কলে কথা সূচনার ছেলের...

বেঙ্গালুরুর সিইও সূচনা শেঠের স্বামী ভেঙ্কট রমন গত ৭ জানুয়ারি ইন্দোনেশিয়া থেকে ভিডিয়ো কলের মাধ্যমে তাঁর চার বছরের ছেলের সঙ্গে কথা বলেন। প্রসঙ্গত, সূচনা শেঠ ও তার স্বামীর এখনও ডিভোর্স হয়নি এবং তারা আলাদা থাকেন।

Updated By: Jan 10, 2024, 04:39 PM IST
Suchna Seth: মারা যাওয়ার আগে বাবার সঙ্গে ভিডিয়ো কলে কথা সূচনার ছেলের...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোয়ার হোটেলের রুমে ৪ বছরের ছেলেকে খুন করেন সূচনা। খুনের পর দেহ ব্যাগে ভরে বেঙ্গালুরুতে পালাচ্ছিলেন সূচনা শেঠ। সেইসময় চিত্রদুর্গা থেকে তাঁকে গ্রেফতার করে কর্ণাটক পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, ৩৬ ঘণ্টা আগেই ৪ বছরের একরত্তি ছেলেকে খুন করেন সূচনা শেঠ। বালিশ বা তারজাতীয় কিছু দিয়ে শ্বাসরোধ করে ছেলেকে খুন করেন তিনি। 

আরও পড়ুন, Suchana Seth: একরত্তি ছেলেকে খুন, নিজেকেও শেষ করে দিতে চেয়েছিল সূচনা

বেঙ্গালুরুর সিইও সূচনা শেঠের স্বামী ভেঙ্কট রমন গত ৭ জানুয়ারি ইন্দোনেশিয়া থেকে ভিডিয়ো কলের মাধ্যমে তাঁর চার বছরের ছেলের সঙ্গে কথা বলেন। বিয়ের ১০ বছর পর ২০২০ সালে ডিভোর্সের আবেদন করেন তাঁরা। তাছাড়াও প্রতি রবিবার বাবাকে ছেলের সঙ্গে দেখা করার অনুমতি দেয় আদালত। ঘটনার দিন সূচনার স্বামী বিদেশে থাকায় ছেলেকে ভিডিয়ো কল করেন। প্রসঙ্গত, সূচনা শেঠ ও তার স্বামীর এখনও ডিভোর্স হয়নি এবং তারা আলাদা থাকেন।

পুলিস বুধবার জানিয়েছে, সুচনা শেঠের হাতে খুন হওয়া চার বছরের শিশুটিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তাঁরা আরও জানান, অভিযুক্ত মহিলার ঘরে কিছু খালি কাশির সিরাপের বোতল পাওয়া গিয়েছে। এক চিকিত্সক জানিয়েছেন, ছেলেটিকে হত্যার জন্য সূচনা শেঠ তোয়ালে বা বালিশ ব্যবহার করেছিলেন। পুলিস সূত্রের খবর, জেরায় সূচনা শেঠকে মানসিকভাবে সুস্থ বলে মনে হয়েছে।

মাইন্ডফুল AI ল্যাব-এর সিইও ছিলেন সূচনা শেঠ। তাঁর লিংকডিন পেজের প্রোফাইল অনুযায়ী সূচনা শেঠ ২০২১-এ এআই এথিক্সে সেরা ১০০-য় ছিলেন। দীর্ঘ ১২ বছরেরও বেশি ডেটা সায়েন্স নিয়ে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সূচনা কাজ করেছেন হার্ভার্ড ইউনিভার্সিটির বার্কম্যান ক্লেইন সেন্টারেও। সূচনা শেঠের স্বামী ভেঙ্কট রামনও পেশায় একজন এআই ডেভেলপার। ২০১০ সালে ভেঙ্কট রামনের সঙ্গে বিয়ে হয় সূচনা শেঠের। কিন্তু ১০ বছরেই দাম্পত্যে ফাটল ধরে। ২০২০ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা হয়। 

আরও পড়ুন, Suchana Seth: মায়ের মৃত্যুতে শেষবার কলকাতায় স্বামী-সন্তানের সঙ্গেই! কেমন ছিলেন সূচনা? অন্দরের খবর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.