close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রাজীব কুমারের ভরসা এবার জেলা জজ কোর্ট, ২টোর পর আগাম জামিনের আবেদনের মামলার শুনানি

জেলা দায়রা বিচারক মহম্মদ সব্বর রশিদির এজলাসে আজই এই মামলার শুনানি হবে।  

Updated: Sep 17, 2019, 12:19 PM IST
রাজীব কুমারের ভরসা এবার জেলা জজ কোর্ট, ২টোর পর আগাম জামিনের আবেদনের মামলার শুনানি

নিজস্ব প্রতিবেদন:  বারাসত আদালতে ধাক্কা খেয়েছেন তিনি। তবে শেষমেশ জেলা জজ আদালতে গৃহীত হল রাজীব কুমারের আগাম জামিনের আবেদনের মামলা। জেলা দায়রা বিচারক মহম্মদ সব্বর রশিদির এজলাসে আজই এই মামলার শুনানি। বেলা ২টোর পর এই মামলার শুনানি শুরু হবে। 

 

উল্লেখ্য, বারাসত আদালত রাজীবের মামলা শুনতে অস্বীকার করে দেওয়ার পর জেলা জজ আদালতে দ্বারস্থ হওয়ার কথা ভেবেছিলেন রাজীব কুমার। কিন্তু সেক্ষেত্রেও একটি ধোঁয়াশা তৈরি হয়। কারণ রাজীব কুমারের মামলা ইতিমধ্যেই আলিপুর আদালতে বিচারাধীন। সেক্ষেত্রে জেলা জজ আদালত আদৌ এই মামলা গ্রহণ করবে কিনা, তা নিয়ে সংশয়ে ছিলেন আইনজীবীরা।

বারাসত আদালতে ধাক্কা খেলেন রাজীব কুমার, ফেরান হল আগাম জামিনের আবেদন

আজই রাজীব কুমারের আগাম জামিনের আবেদন ফিরিয়ে দেয় বারাসত বিশেষ আদালত। আগাম জামিনের আবেদন শোনার এক্তিয়ার নেই, স্পষ্টভাবে জানিয়ে দেয় বিশেষ আদালত।

রাজীব কুমারের আগাম জামিনের আর্জির শুনানি শুরু হয় মঙ্গলবার সকাল এগারোটায়। হাজির ছিলেন সিবিআইয়ের আধিকারিক ও রাজীবের আইনজীবীরা। শুনানি শুরু হতেই বিশেষ আদালতের বিচারক বলেন, ‘‘এই আগাম জামিনের আর্জি শোনার এক্তিয়ার আমার নেই।’’  তবে এটা রাজীব কুমারের ক্ষেত্রে বেশ বড় ধরনের ধাক্কা বলেই মনে করছেন আইনজীবীরা।

Tags: