ক্যাবিনেট বৈঠকে আজ ফের অনুপস্থিত Rajib, এলেন না আরও ৪ মন্ত্রী

রাজীব বন্দ্যোপাধ্যায় বাদে আজ মন্ত্রিসভার বৈঠকে আসেননি আরও ৪ মন্ত্রী। যাঁদের মধ্যে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Patha Chatterjee), অরূপ রায় (Arup Roy), সুজিত বসু (Sujit Basu), গৌতম দেব (Goutam Deb)।

Updated By: Jan 5, 2021, 04:57 PM IST
ক্যাবিনেট বৈঠকে আজ ফের অনুপস্থিত Rajib, এলেন না আরও ৪ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার সকালে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ছিল তাঁর। কিন্তু সেই বৈঠক এড়িয়ে যান  রাজীব বন্দ্যোপাধ্য়ায় (Rajib Banerjee)। এরপর বিকালে এলেন না ক্যাবিনেট বৈঠকেও। সকালে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক এড়াতেই আজকের বিকালের ক্যাবিনেট বৈঠকে তাঁর যোগ দেওয়া নিয়ে প্রশ্নচিহ্ন ওঠে। শেষমেশ আজও ক্যাবিনেট বৈঠকে অনুপস্থিত-ই রইলেন রাজীব বন্দ্যোপাধ্য়ায় (Rajib Banerjee)। 

সূত্রের খবর, সকালে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে না যাওয়া নিয়ে ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) জানিয়েছিলেন যে, তাঁর শরীর ভালো নেই। তাই আজকের বৈঠকে যাওয়া সম্ভব নয়। উল্লেখ্য, মোট ৪টে বৈঠকে এলেন না রাজীব। প্রসঙ্গত, এর আগের ক্যাবিনেট বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। যদিও তখন দলবদলের জল্পনা উড়িয়ে দেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তবে গত কয়েক দিন ধরেই দলের কর্মসূচিতে কিন্তু গরহাজির থাকছেন রাজীব। বলাই বাহুল্য, মন্ত্রীর সাম্প্রতিক মন্তব্য, বৈঠকে যোগ না দেওয়া, সবকিছু আরও একবার উসকে দিয়েছে তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা। বলে রাখি, চলতি মাসেই ফের রাজ্যে আসার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। 

অন্যদিকে, রাজীব বন্দ্যোপাধ্যায় বাদে আজ মন্ত্রিসভার বৈঠকে আসেননি আরও ৪ মন্ত্রী। যাঁদের মধ্যে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Patha Chatterjee), অরূপ রায় (Arup Roy), সুজিত বসু (Sujit Basu), গৌতম দেব (Goutam Deb)। জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায় কলকাতার বাইরে আছেন। তাই বৈঠকে আসতে পারেননি তিনি। অন্যদিকে, সুজিত বসুও কলকাতার বাইরে। জগন্নাথের পুজো দিতে পুরী গিয়েছেন তিনি। আর সাধারণত উত্তরবঙ্গ থেকে আসেন না গৌতম দেব। এর আগের বৈঠকেও শারীরিক কারণে আসেননি তিনি। তবে সমবায় মন্ত্রী অরূপ রায় কেন আজকের ক্যাবিনেট বৈঠকে অনুপস্থিত? প্রথমে তা জানা যায়নি। পরে অরূপ রায় জানান, তিনি নাকি জানতেন না যে আজ ক্যাবিনেট মিটিং!

আরও পড়ুন, Laxmi ভালো ছেলে, খেলায় আরও সময় দিতে চায় : Mamata, অন্য সুর কুণাল-অরূপের

নতুন বছরের শুরুতেই নন্দীগ্রামে Mamata, জানুয়ারিতে সভা করার সম্ভাবনা

.