বেহালা থেকে বালি: নাবালিকা,পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ

বেহালা, বালি। একইদিনে পরপর দুটি ধর্ষণের অভিযোগ উঠল খাস কলকাতায় ও কলকাতা তালুক থেকে ঢিল ছোড়া দূরত্বে।  বেহালার বিশালাক্ষীতলায় বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল কলকাতা হাইকোর্টের এক কর্মীর বিরুদ্ধে। অন্যদিকে,বালিতে আট বছরের এক বালিকার ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে।

Updated By: Oct 3, 2012, 10:44 AM IST

বেহালা, বালি।একইদিনে পরপর দুটি ধর্ষণের অভিযোগ উঠল খাস কলকাতায় ও কলকাতা তালুক থেকে ঢিল ছোড়া দূরত্বে। বেহালার বিশালাক্ষীতলায় বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল কলকাতা হাইকোর্টের এক কর্মীর বিরুদ্ধে। অন্যদিকে,বালিতে আট বছরের এক বালিকার ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে।
হাওড়ার বালিতে মঙ্গলবার সন্ধেয় মুদির দোকানে বাজার করতে যাচ্ছিল মেয়েটি। তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ছোটকা সরকার নামে ওই ব্যক্তি।
আট বছরের এক বালিকার ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে।এলাকাবাসী কিশোরীকে উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে মেয়েটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ছোটকা সরকারকে গ্রেফতার করে পুলিস।
অন্যদিকে, বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল কলকাতা হাইকোর্টের এক কর্মীর বিরুদ্ধে। বেহালার বিশালাক্ষীতলা রোড লাগোয়া একটি বাড়িতে ওই ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিস। আজ, বুধবার নিগৃহীতা মহিলার মেডিক্যাল টেস্ট হবে।
বাচ্চার দেখভাল করতে হবে। সেকারণে শিলিগুড়ি থেকে এক মহিলাকে বেহালায় নিজের ভাড়াবাড়িতে নিয়ে এসেছিলেন রাজীব খেত নামের এক ব্যক্তি। কলকাতা হাইকোর্টের কর্মী রাজীব খেতের নিজের বাড়ি শিলিগুড়ির চামলিং চাবাগান এলাকায়। অভিযোগ, গত শুক্রবার রাত দেড়টা নাগাদ রাজীব খেত পরিচারিকাকে ধর্ষণ করে। কাউকে এবিষয়ে জানালে ফল ভাল হবে না বলেও হুমকি দেওয়া হয় ওই মহিলাকে। ঘটনার পরে মহিলা ভয়ের চোটে প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন। পরে স্থানীয় মহিলা সমিতির সদস্যের সঙ্গে যোগাযোগ করে পুরো বিষয়টি জানান তিনি।
 
তাঁকে যে ধর্ষণ করা হয়েছে, রাজীব খেতের স্ত্রীকে পরিচারিকা তা জানিয়েছিলেন। এমনকি কাজ ছেড়ে শিলিগুড়ির বাড়িতে ফিরতে চান বলেও জানান তিনি। অভিযোগ, রাজীব খেতের স্ত্রী তখন ওই মহিলাকে দিয়ে চুরির মিথ্যা স্বীকারোক্তি লিখিয়ে নেয়।ঘটনার পর স্থানীয় মহিলা সমিতির উদ্যোগে পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করা হয়। রাজীব খেতকে আটক করেছে পুলিস।
 

.