Rapido: রাতের শহরে ব়্যাপিডো চালকের দাদাগিরি!

 যাত্রী অভিজিৎ মাইতিকে মারধর করতে শুরু করে। এমনকি মাথায় ইট দিয়ে আঘাতও করে। 

Updated By: Sep 30, 2023, 01:40 PM IST
Rapido: রাতের শহরে ব়্যাপিডো চালকের দাদাগিরি!

সন্দীপ প্রামাণিক: রাতের শহরে ব়্যাপিডো চালকের দাদাগিরি! হেনস্থার শিকার নারানপুর সারদাপল্লির বাসিন্দা অভিজিৎ মাইতি। গত বৃহস্পতিবার রাতে কর্মস্থলে যাওয়ার জন্য র‌্যাপিডো বুক করেন তিনি। বুকিং অনুযায়ী নির্দিষ্ট লোকেশনে বাইক চালক পৌঁছে বলে যে, তাঁর অনলাইন বুকিং ক্যানসেল করতে। চালক আরও প্রস্তাব দেয় যাত্রীর নির্দিষ্ট গন্তব্যস্থলে তাঁকে অফলাইনে পৌঁছে দেবে। 

কিন্তু অভিজিৎ মাইতি রাজি না হওয়ায় ব়্যাপিডো বাইক চালকের সাথে তাঁর বচসা বেঁধে যায়। সেখানে সাময়িকভাবে কিছু পরই সেই বাদানুবাদ মিটে যায়। এরপর তিনি অন্য ব়্যাপিডো বুকিং করে বারাকপুরের উদ্দেশে রওনা দেন। এদিকে ওই চালক অভিজিৎ মাইতির পিছু নেয়। তারপর মধ্যমগ্রাম ব্রিজের কাছে অপর বাইককে থামিয়ে সেই র‍্যাপিডো চালক ও যাত্রী অভিজিৎ মাইতিকে মারধর করতে শুরু করে। এমনকি মাথায় ইট দিয়ে আঘাতও করে। 

এতে মাথা ফেটে যায় ওই যাত্রীর। শেষে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মধমগ্রাম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এরপর শুক্রবার পুরো ঘটনাটি সম্পর্কে লিখিত অভিযোগ দায়ের করেন মধ্যমগ্রাম থানায়। অভিযোগের ভিত্তিতে পুলিস গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, UP Shocker: ২ ছেলের সঙ্গেই শারীরিক সম্পর্ক, কেটে নিল মায়ের মুণ্ডু-হাতের আঙুল! হাড়হিম ঘটনা যোগীরাজ্যে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.