Debangshu Bhattacharya: 'অবাক হবেন না যদি দেখেন দিল্লি যাওয়ার বাকি ট্রেনগুলোও বাতিল করেছে'!

"চিরদিন কাহারো সমান নাহি যায়.." ট্রেন বিতর্কে মোদী সরকারকে বার্তা দিলেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য।

Updated By: Sep 30, 2023, 12:00 AM IST
Debangshu Bhattacharya: 'অবাক হবেন না যদি দেখেন দিল্লি যাওয়ার বাকি ট্রেনগুলোও বাতিল করেছে'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "চিরদিন কাহারো সমান নাহি যায়.." ট্রেন বিতর্কে মোদী সরকারকে বার্তা দিলেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য। ফেসবুকে লিখলেন, 'অবাক হবেন না যদি দেখেন আগামীকাল ও পরশু দিল্লি যাওয়ার নেতাজী এক্সপ্রেস, পূর্বা এক্সপ্রেস, বিকানের দুরন্ত সহ বাকি ট্রেন গুলোও বাতিল করেছে'!

আরও পড়ুন: Abhishek Banerjee: দিল্লি যাওয়ার ট্রেন বাতিল; 'এত ভয় কেন'? মোদীকে নিশানা অভিষেকের

একশোর দিনের বকেয়া আদায়ের লক্ষ্যে 'মিশন দিল্লি'। বিভিন্ন জেলা থেকে যখন 'বঞ্চিত' যখন চলে এসেছে কলকাতায়, তখন তৃণমূলের দিল্লি যাওয়ার ট্রেন বাতিল করে দিল পূর্ব রেল কর্তৃপক্ষ। শেষ মুহূর্তে বিজ্ঞপ্তি জারি করা হল যে, 'কোচ পাওয়া যাচ্ছে না, তাই বিশেষ ট্রেন নয়'।

এদিন ফেসবুক পোস্টে দেবাংশু লেখেন, 'তবে একটা জিনিষ ভালো হচ্ছে। নরেন্দ্র মোদী যে চামচে সবাইকে জল খাওয়াচ্ছেন, ওই চামচে একদিন তাকে এবং তার দলকেও জল খেতে হবে। এটা আমাদের সকলের লার্নিং পিরিয়ড'।

এর আগে, সন্ধ্য়ায়  'দিল্লি চলো'র প্রস্তুতি খতিয়ে দেখতে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে যান অভিষেক।  তিনি বলেন, স্পেশাল ট্রেন বুক করার জন্য রেল কর্তৃপক্ষ টাকা জমা নিয়েছে। প্রচার করা হচ্ছে, তৃণমূল আবেদন করেনি! যদি আবেদন না করে থাকে, তাহলে টাকা জমা নিয়েছেন কেন? আপনি যদি কর্তৃপক্ষ না হন, তাহলে কী কারণে টাকা জমা নিয়েছেন'? প্রধানমন্ত্রী ২-৪ দিন ছাড়়া ছাড়া সবুজ ঝান্ডা দেখাচ্ছে, আর ট্রেন উদ্বোধন করছেন। গরির মানুষের সেই ট্রেনে ওঠার অধিকার নেই। কীসের এত ভয়'?

আরও পড়ুন: Durga Pujo 2023: 'বেতন পাচ্ছে না, চাকরি নেই আর দুর্গাপূজায় ৭০ হাজার?', রাজ্যকে কটাক্ষ বিচারপতির

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.