Rashid Khan: রশিদ খানের গাড়িচালককাণ্ড! বিভাগীয় তদন্তে পুলিসকে 'ক্লিনচিট'

 রশিদ খানের চালককাণ্ডে পুলিসকে ক্লিনচিট। জয়েন্ট সিপি ও ডিসি ইডি-র বিভাগীয় তদন্তের রিপোর্ট জমা। পুলিসের বিরুদ্ধে আনা অভিযোগের কোনও প্রমাণ মেলেনি। জানানো হল বিভাগীয় তদন্তের রিপোর্টে।

Updated By: Dec 26, 2022, 02:25 PM IST
Rashid Khan: রশিদ খানের গাড়িচালককাণ্ড! বিভাগীয় তদন্তে পুলিসকে 'ক্লিনচিট'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রশিদ খানের চালককাণ্ডে পুলিসকে ক্লিনচিট। জয়েন্ট সিপি ও ডিসি ইডি-র বিভাগীয় তদন্তের রিপোর্ট জমা। পুলিসের বিরুদ্ধে আনা অভিযোগের কোনও প্রমাণ মেলেনি। জানানো হল বিভাগীয় তদন্তের রিপোর্টে। জয়েন্ট সিপি ও ডিসি-র বিভাগীয় তদন্তের রিপোর্টে পুলিসকে ক্লিনচিট দেওয়া হয়েছে। পুলিসের বিরুদ্ধে আনা কোনও অভিযোগের প্রমাণ মেলেনি বলেই জানানো হয়। এমনকী পুলিসের গালিগালাজের প্রমাণ নেই। পরিবারের সদস্য়রা নিজেরাই থানায় গিয়েছে। রশিদ খানকে থানায় যেতে বাধ্য করা হয়নি। 

আরও পড়ুন, Primary TET: প্রাথমিকে নিয়োগে এবার কি আর্থিকভাবে পিছিয়ে পড়াদের জন্য সংরক্ষণ?

পুলিসের হয়রানির মুখে পড়েন উস্তাদ রশিদ খানের ড্রাইভার রঞ্জিত ওঝা। এয়ারপোর্ট থেকে রশিদ খানের গাড়ি ড্রাইভ করে তিনি একাই ফিরছিলেন। অভিযোগ, সেইসময়ই ড্রিঙ্ক অ্যান্ড ড্রাইভ কেসে বেলেঘাটায় তাঁকে পুলিস আটক করেন। যদিও তাঁর ড্রাইভার ও রশিদ খানের পরিবারের বক্তব্য, তিনি কোনওরকম নেশার পানীয় পান করেননি। এরপর কার্যত জোর করেই অন্য এক ব্যক্তি সেই গাড়ি ড্রাইভ করে নিয়ে যান প্রগতি ময়দান থানায় বলে পরিবার সূত্রে অভিযোগ। তাদের অভিযোগ ছিল, সেখানেই ভোর ৪টের সময় গাড়ি ছাড়াতে গিয়ে পুলিসের অশ্লীল কটাক্ষের মুখে পড়তে হয় রশিদ খানের স্ত্রী ও মেয়েকেও। এমনকী রশিদ খানকে থানায় আসতে বাধ্য করা হয়। 

যদিও রশিদ খানের স্ত্রী এই বিভাগীয় তদন্তের রিপোর্ট মানতে রাজি নন। 

আরও পড়ুন, Christmas in Kolkata: বড়দিনের মৌতাতে মহেশ্বর মহানগর, উদযাপনের উষ্ণতায় মাখা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.