সোমবার ডেলিভারি! রাতে স্ত্রীর সঙ্গে 'নতুন অতিথি'র বিষয়ে গল্প করে সকালে প্রেমিকাকে খুন জয়ন্তর!

বুক ফেটে যাচ্ছে জয়ন্তর স্ত্রীর, তবুও চোয়াল শক্ত করেই বললেন, "কঠিন থেকে কঠিনতম শাস্তি হোক ওর" রিজেন্ট পার্কের কলেজ ছাত্রী খুনে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।  

Reported By: বিক্রম দাস | Updated By: Jun 20, 2020, 04:34 PM IST
সোমবার ডেলিভারি! রাতে স্ত্রীর সঙ্গে 'নতুন অতিথি'র বিষয়ে গল্প করে সকালে প্রেমিকাকে খুন জয়ন্তর!

নিজস্ব প্রতিবেদন: আর মাঝের একটা দিন। সোমবারই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন রিজেন্ট পার্কের কলেজছাত্রী খুনে ধৃত প্রেমিক জয়ন্ত হালদারের স্ত্রী। স্বামীর প্রেমের কথা জানতেন স্ত্রীও। কিন্তু সব জেনেই আপোস করে নিয়েছিলেন। ভেবেছিলেন বাচ্চা হলে বোধহয় বদলে যেতে পারে জয়ন্তর মন। কিন্তু তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসার আগেই প্রেমিকাকে খুনের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে! বুক ফেটে যাচ্ছে জয়ন্তর স্ত্রীর, তবুও চোয়াল শক্ত করেই বললেন, "কঠিন থেকে কঠিনতম শাস্তি হোক ওর" রিজেন্ট পার্কের কলেজ ছাত্রী খুনে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

বেশ কয়েকবছর আগেই জয়ন্তর সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু সম্পর্ক গাঢ় হওয়ার মাঝেই চলে আসে কলেজছাত্রী প্রিয়াঙ্কা পুরকাইত। প্রিয়াঙ্কার জামাইবাবুর বন্ধু জয়ন্ত। সেই সূত্রে তার সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয়। প্রথমে প্রিয়াঙ্কার জামাইবাবুর সঙ্গেই তাদের বাড়িতে যেত জয়ন্ত। পরে সম্পর্ক দানা বাঁধতে শুরু করলে অবাধ বিচরণ হয় তাদের বাড়িতে! জয়ন্ত যে বিবাহিত সেকথা জানত প্রিয়াঙ্কাও! কিন্তু প্রিয়াঙ্কার পরিবারের দাবি, বৈবাহিক জীবনে সুখী নয় বলে বারবারই প্রিয়াঙ্কাকে বুঝিয়েছিল জয়ন্ত। আর তাতেই প্রিয়াঙ্কার মন হলে যায়!

 এদিকে পাড়ার মধ্যেই স্বামী যে সম্পর্কে জড়িয়েছে, সেকথা জানতেন জয়ন্তর স্ত্রীও। স্বামীর প্রেমিকা, তার পরিবার-সব কিছু সম্পর্কেই অবহিত ছিলেন তিনি। কিন্তু ভেবেছিলেন ধীরে ধীরে সংসারে মন ফেরাতে পারবেন স্বামীর। এরইমধ্যে সন্তানসম্ভবা হয়ে পড়েন জয়ন্তর স্ত্রী। ভাবেন, এবার হয়তো স্বামীর মন ঘুরবে! কিন্তু এদিকে প্রেমিকের স্ত্রী সন্তানসম্ভবা হয়ে পড়েছে জানার পর সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চায় প্রিয়াঙ্কা! সেখানেই সমস্যার সূত্রপাত হয়।

জয়ন্ত স্ত্রী আরও জানান, শুক্রবার রাতেও স্বাভাবিক আচরণ ছিল জয়ন্তর মধ্যে। রাতে খাওয়ার পর তাঁর পাশেই শুয়ে পড়েন। কিন্তু সকালে যে স্বামী কখন বেরিয়ে যান ঘর থেকে, তা জানতেও পারেননি তাঁর স্ত্রী! পরে প্রতিবেশীদের মুখে প্রিয়াঙ্কা খুন হওয়ার খবর পান।
 প্রিয়াঙ্কার পরিবারের অভিযোগ, ঘটনার কয়েকদিন আগেই নাকি জয়ন্ত বাড়ি এসে প্রিয়াঙ্কা হুমকি দিয়ে যায়। সম্পর্ক না রাখলে পরিবারের সবাইকে খুন করে দেবে বলে শাসিয়ে যায় প্রিয়াঙ্কাকে, এমনকি তার ফোনও নিয়ে চলে যায়। এরপরই শনিবার সকালে ঘরে ঢুকে খুন করে পালায় সে।


আরও পড়ুন: বিবাহিত জেনেও সম্পর্ক, কিন্তু প্রেমিকের স্ত্রী অন্তঃসত্ত্বা জানতে পেরেই সরে এসেছিল কলেজছাত্রী! অতঃপর খুন
প্রসঙ্গত, শনিবার সকালে রিজেন্ট পার্কের আনন্দপল্লি এলাকায় প্রিয়াঙ্কা পুরকাইত নামে এক কলেজ ছাত্রীর বাড়িতে ঢুকে গুলি করে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে। ঘটনার তার প্রেমিক জয়ন্ত হালদারের নাম উঠে আসে। তাকে গ্রেফতার করেছে পুলিস।

.