Kolkata Doctor Rape and Murder Case: 'মুখ্যমন্ত্রীকে আগে বিশ্বাস করতাম, কিন্তু এখন আর করি না', নির্যাতিতার বাবা

R G Kar Incident: আরজি করের নির্যাতিতার বাবা জানিয়েছেন, জুনিয়র ডাক্তারের ডায়েরির একটা পাতাও সিবিআইকে দিয়েছেন তিনি। কিন্তু তদন্তের স্বার্থে সে বিষয়ে কিছু বলবেন না। 

Updated By: Aug 19, 2024, 02:36 PM IST
Kolkata Doctor Rape and Murder Case: 'মুখ্যমন্ত্রীকে আগে বিশ্বাস করতাম, কিন্তু এখন আর করি না', নির্যাতিতার বাবা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিস তাঁর মেয়ের খুনের তদন্ত করতে নেমে যা করেছে তা দেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর থেকে বিশ্বাস হারিয়েছেন নির্যাতিতার বাবা। অন্তত সিবিআই কিছু তো চেষ্টা করছে। এক জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে আরজি করের নির্যাতিতার বাবা জানিয়েছেন, জুনিয়র ডাক্তারের ডায়েরির একটা পাতাও সিবিআইকে দিয়েছেন তিনি। কিন্তু তদন্তের স্বার্থে সে বিষয়ে কিছু বলবেন না। 

আরও পড়ুন, Kolkata Doctor Rape and Murder Case: অটোপ্সি রিপোর্টে ভয়ংকর তথ্য! নির্যাতিতার শরীরে ১৪ টি ক্ষত, বাদ যায়নি যোনিও...

রাজ্যের তদন্ত সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, 'প্রথম দিকে আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর পূর্ণ আস্থা রেখেছিলাম, কিন্তু এখন আর নেই। সে বিচার চাইছে কিন্তু কিসের জন্য তিনি এ কথা বলছেন? তিনি তো এই ঘটনার দায়িত্ব নিতে পারতেন, কিন্তু কিছুই তো করছেন না। তারাও বলছেন,  'উই ওয়ান্ট জাস্টিস'। কিন্তু সাধারণ মানুষ ওই একই কথা বললে তাদের আটকে রাখার চেষ্টা করছে।' ন্যায়ের দাবিতে ডার্বি ম্যাচের সমর্থকদের উপর লাঠিচার্জের ঘটনাতেই একথা বলেন তিনি। 

এদিন নির্যাতিতার মায়ের বক্তব্য, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কিম - কন্যাশ্রী, লক্ষ্মীর ভান্ডার - সমস্ত মেকি। এই অনুদানগুলো নেওয়ার আগে দেখে নেবেন আপনার বাড়ির লক্ষ্মী নিরাপদে আছে তো!' ৩৬ ঘন্টা শিফটের পর, দ্বিতীয় বর্ষের পোস্টগ্র্যাড সেই রাতে একা একটা খালি সেমিনার রুমে গিয়েছিল একটু বিশ্রাম নিতে। হাসপাতালে কোনও অন-কল রুম নেই। তাই তিনি সেখানে ঘুমাতে গিয়েছিলেন। এরপরেই ঘটে যায় সেই নারকীয় ঘটনা। 

প্রসঙ্গত, আরজিকর-কাণ্ডে ধৃত সিভিক ভল্যান্টিয়ার সঞ্জয় রায়। সিবিআই তদন্তের বর্তমান অবস্থায় সঞ্জয় রায়ের সাইকোলজিক্যাল টেস্ট করাতে চাইছেন। তার সঙ্গে কথা বলে, তার মানসিক বিকৃতি রয়েছে কিনা তা জানার চেষ্ট হবে। পাশাপাশি সঞ্জয়ের যে মোবাইল ফোন থেকে বিকৃত পর্নগ্রাফি পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন, Sukhendu Sekhar Roy: সুখেন্দুশেখর রায়কে তলব কলকাতা পুলিসের, আরজিকর নিয়ে ভুল তথ্যের জের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.