Sukhendu Sekhar Roy: সুখেন্দুশেখর রায়কে তলব কলকাতা পুলিসের, আরজিকর নিয়ে ভুল তথ্যের জের!

Sukhendu Sekhar Roy: সুখেন্দুর দাবি, সিবিআইকে স্বচ্ছভাবে তদন্ত করতে হবে। কারা আত্মহত্যার খবর রটিয়েছিল তার জানার জন্য বিনীত গোয়েল ও  সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করা হোক

Updated By: Aug 18, 2024, 05:22 PM IST
Sukhendu Sekhar Roy: সুখেন্দুশেখর রায়কে তলব কলকাতা পুলিসের, আরজিকর নিয়ে ভুল তথ্যের জের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: লালবাজারে তলব করা হয়েছে তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়কে। রবিবার বিকেলে তাঁর লালবাজারে যাওয়ার কথা। কেন এমন ডাক? আর জি কর ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি কিছু ভুল তথ্য সমাজ মাধ্যমে দেন। এমনটাই অভিযোগ তাঁর  বিরুদ্ধে।

আরও পড়ুন-'কীর্তিমান' সঞ্জয়ের আরও একটি কীর্তি প্রকাশ্যে...তদন্তকারীরা নিচ্ছেন এই রাস্তা

সুখেন্দুশেখর প্রশ্ন তোলেন ঘটনার তিন দিন পর কেন স্নিফার ডগ দিয়ে তল্লাশি হল? তরুণী চিকিত্সকের মৃত্যুর পরে কেন তাকে আত্মহত্যা বলা হল? শনিবার এরকমই দাবি করে সুখেন্দুশেখর। এদিকে পুলিসের দাবি, সুখেন্দু শেখরের দাবি সম্পূর্ণ মিথ্যে। কেন এরকম অসত্য তিনি দিলেন তার ব্যাখ্যা সুখেন্দু শেখরকে দিতে হবে।

আরজিকরের ওই চিকিত্সকের মৃত্যুর ঘটনার আগেও একধিক পোস্ট করেন শুখেন্দু শেখর। সেইসব পোস্টে তিনি লেখেন, কারা আত্মহত্যার কথা রটিয়েছিল। কারা দেওয়াল ভেঙেছিল। সিপি বিনীত গোয়েল ও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ ডা সন্দীপ ঘোষকে হেফাজতে নিক সিবিআই। পুলিসের দাবি  স্নিফার ডগ নিয়ে ঘটনাস্থলে যেতে কোনওভাবেই দেরি করেনি পুলিস। এনিয়ে সুখেন্দু শেখরকে জিজ্ঞাসবাদ করা হতে পারে।

সুখেন্দুর দাবি, সিবিআইকে স্বচ্ছভাবে তদন্ত করতে হবে। কারা আত্মহত্যার খবর রটিয়েছিল তার জানার জন্য বিনীত গোয়েল ও  সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করা হোক। কেন  সেমিনার হলের কাছাকাছি দেওয়াল ভাঙা হল, কার প্রশ্রয়ে 'রায়' একটা ক্ষমতা পেল। পুলিসের দাবি ৯ অগাস্ট ঘটনার পর ১২ ফের স্নিফারডক যায় তদন্ত করতে। এইসব কথার সঙ্গে সুখেন্দু শেখকের কথার বিস্তর ফারাক। এনিয়ে জিজ্ঞাসবাদ করা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.