আয়াদের দৌড়াত্ব! রোগীকে পিটিয়ে মারার অভিযোগ আরজিকরে

এই ঘটনা প্রথম নয় বলে জানাচ্ছে বাকি রোগীর পরিবার। তাঁদেরও অভিযোগ নিত্যদিন হাসপাতালে রোগীদের সঙ্গে বাজে ব্যবহার করেন আয়ারা।

Updated By: Jul 14, 2021, 06:44 PM IST
আয়াদের দৌড়াত্ব! রোগীকে পিটিয়ে মারার অভিযোগ আরজিকরে

নিজস্ব প্রতিবেদন:  প্রায় সুস্থ হয়ে উঠেছিলেন রোগী। কিন্তু বাড়ি ফেরা হল না। পরিবারের অভিযোগ রোগীকে পিটিয়ে মারা হয়েছে। ঘটনাটি ঘটেছে আর জি কর হাসপাতালে। রোগীর পরিবার জানিয়েছে, রোগী মারা যাওয়ার আগে কে কে তাঁকে মেরেছে, তাঁদের চিনিয়ে দিয়ে গিয়েছেন। কিন্তু হাসপাতাল এখনও কোনও পদক্ষেপ করেনি। 

রোগীর নাম গোপাল দাস। পেশায় অটো চালক ছিলেন। উল্টোডাঙ্গা ও বাগুইহাটি রুটে অটো চালাতেন। ১ মাস আগে অটোতে দূর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর প্রথমে বারাসাত হাসপাতাল তারপর আরজিকরে ভর্তি হন। সার্জারি বিভাগে ভর্তি ছিলেন। বাড়ির লোকের দাবি আর কয়েকদিনের মধ্য়েই ছুটি দেওয়া হত। এর মধ্যে সোমবার রাতে বেড থেকে পরে যান। বাড়ির লোকের অভিযোগ পাপ্পু এবং বিমল নামে দুজন পুরুষ আয়া গোপাল দাসকে মেরে মাটিতে ফেলে দেয়। মাটি থেকে তোলার আগেই বেধড়ক মারে। একের পর এক ঘুসি চালায় তারা। আর তাতেই অস্ত্রোপচার হওয়া জায়গায় গুরুতর আঘাত লাগে।

স্ত্রী পূর্ণিমা দাসের অভিযোগ, আমার স্বামী চিনিয়ে দিয়েছেন আয়াদের। আমি চিকিৎসকদের জানাই। চিকিৎসকরা আয়াদের জিজ্ঞাসাও করে কেন এমনটা ঘটালে? কিন্তু কোনও সদুত্তর পাওয়া যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সরকারিভাবে কোনও আয়া হাসপাতালে নেই। পরিবারই আয়াদের সঙ্গে কথা বলে তাঁদের ঠিক করে। 

তবে এই ঘটনা প্রথম নয় বলে জানাচ্ছে বাকি রোগীর পরিবার। তাঁদেরও অভিযোগ নিত্যদিন হাসপাতালে রোগীদের সঙ্গে বাজে ব্যবহার করেন আয়ারা। টালা থানায় ও হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন রোগীর পরিবার।    

.