Nicco Park Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, গুরুতর আহত ৫

আহতরা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

Updated By: Sep 24, 2021, 08:56 AM IST
Nicco Park Road Accident: নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, গুরুতর আহত ৫

নিজস্ব প্রতিবেদন: নিকোপার্কের কাছে দুর্ঘটনা। একটি গাড়ি উল্টে দুর্ঘটনা। আহত পাঁচ জন বলে পুলিশ সূত্রে খবর। আহতরা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, চিংড়িহাটা থেকে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিল গাড়িটি। কলকাতা পুলিশের আওতায় থাকা চিংড়িঘাটা মোড় পর্যন্ত ইএম বাইপাসে একাধিক স্পিডোমিটার রয়েছে। কিন্তু চিংড়িঘাটা উড়ালপুল থেকে নেমে সেক্টর ফাইভ বা নিউটাউন যাওয়ার রাস্তা, যা বিধাননগর কমিশনারেটের অধীন, তাতে প্রায় 4 কিলোমিটার কোনও স্পিডোমিটার নেই। অভিযোগ, ওই রাস্তায় প্রায়ই গতির ঝড় ওঠে। একাধিক গাড়ির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়। সেই গতিরই মাসুল গুনতে হল সকালে।

আরও পড়ুন: Narada Scam: চার্জশিটে বিতর্কে ফের CBI ও ED-র আধিকারিকদের তলব অধ্যক্ষের

আরও পড়ুন: রাজধানী এক্সপ্রেস পণবন্দি মামলায় ছত্রধরের বিরুদ্ধে চার্জশিট NIA-র, নাম কিষেণজির-ও

স্থানীয়দের অভিযোগ, একটি প্রাইভেট গাড়ির সঙ্গে একটি অ্যাপক্যাবের রেষেরেষি শুরু হয়।  মেট্রো করিডরের কাজ চলায় লোহাপুলের আগে রাস্তার সংকীর্ণ ছিল। সেখানে দুটো গাড়ি পাশাপাশি ঘষা লেগে যায়। নিয়ন্ত্রণ হারায় প্রাইভেট গাড়িটি। প্রচণ্ড গতিতে ধাক্কা মারে নির্মীয়মাণ মেট্রোর পিলারে। সামনের অংশ তুবড়ে যায়। গাড়িতে চালক ছাড়াও ছিলেন আরও চার জন। পাঁচ জনই আহত হন। সামনের ডানদিকের আসনে বসা চালকের আঘাত গুরুতর। সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তাঁরা। গাড়ির চারজন খিদিরপুরের বাসিন্দা। তপসিয়া থেকে একজনকে তুলে নিউটাউনে যাচ্ছিল গাড়িটি।

.